Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

যে কারণে রাফির ‘স্বপ্নবাজি’ থেকে বাদ পড়লেন মিস ওয়ার্ল্ড ঐশী

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৭:১২
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

তরুন নির্মাতা রায়হান রাফি নির্মান করতে যাচ্ছেন তার নতুন চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’। আর সে জন্য সিনেমাটির অভিনয় শিল্পীদের নিয়ে ফটোশুট ও কিছু পরীক্ষামূলক ভিডিও ধারণ করেছিলেন নির্মাতা। এই ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন ২০১৮ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়া জান্নাতুল ফেরদৌস ঐশী। তবে শেষ পর্যন্ত চলচ্চিত্রটি থেকে বাদ পড়লেন ঐশী।

জানা গেছে, গ্ল্যামার জগতের গল্প নিয়ে এই সিনেমাটি নির্মাণ করবেন রাফি। সিনেমার কাহিনীর চরিত্রের সঙ্গে খাপ খাওয়াতে না পারায় স্বপ্নবাজি অভিনয় করা হচ্ছে না ঐশীর।

সিনেমাটির পরিচালক রায়হান রাফি বলেন, আমার সিনেমার গল্পের প্রয়োজনে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার থাকছে। কিন্তু এই ধরণের চরিত্রে অভিনয়ে আপত্তি জানিয়েছেন ঐশী। কিন্তু এখন তো আর গল্প পরিবর্তন করা সম্ভব না। তাই ঐশীকে এই সিনেমায় রাখা সম্ভব হচ্ছে না।

রায়হান রাফি আরও বলেন, এই গ্ল্যামারস ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠ-খড় পোড়ান। এসব মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই আমাদের ছবির গল্প। আমাদের সিনেমায় দর্শকদের কাছে নতুন একটি বিষয় তুলে ধরবো।

ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্পে নির্মিত হচ্ছে ‘স্বপ্নবাজি’। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি ও প্রিয়া জান্নাতুল। সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা করছে পি এইচ এন্টারটেইনমেন্ট।

পূর্বপশ্চিমবিডি/এএ

স্বপ্নবাজি,মিস ওয়ার্ল্ড,জান্নাতুল ফেরদৌস ঐশী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত