Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ক্যাসিনো কেলেঙ্কারিতে ফেঁসে গেলেন আরমান, অনিশ্চয়তায় শাকিবের ‘আগুন’! 

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৫:৪৮
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

বেশ কিছু দিন ধরেই চলছে অবৈধ ক্যাসিনো ও জুয়া খেলার ক্লাবে র‌্যাবের অভিযান। যার প্রভাব পড়তে শুরু করেছে চলচ্চিত্র পাড়ায়। কারণ ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত বেশ কয়েকজন সিনেমায় লগ্নী করেছেন বলে শোনা যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম ঢাকা মহানগর দক্ষিণ’র যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী ও ঢাকা দক্ষিণের সহ-সভাপতি আনামুল হক আরমান।

কয়েক মাস আগে বেশ ঘটা করে রাজধানীর ঢাকা ক্লাবে শাকিব খান-বুবলীকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয় সিনেমাটি। গত ঈদুল আজহায় মুক্তি পায় এটি। প্রতিষ্ঠানটির প্রধান কর্ণধার আনামুল হক আরমান। সে সময় ঘোষণা দেয়া হয় দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নিয়োমিত ছবি নির্মিত হবে। যার ধারাবাহিকতায় শাকিব খানের বিপরীতে নবাগত এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামে চলচ্চিত্র নির্মাণ শুরু করে প্রতিষ্ঠানটি। দুদিন আগেও সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

এদিকে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নির্মাণাধীন সিনেমাটির কাজ এখনো কিছু অংশের বাকি রয়েছে বলে জানা যায়। প্রযোজকে গ্রেপ্তার হওয়ায় সিনেমাটি অনেকটা অনিশ্চয়তার মধ্যে পড়েছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

‘আগুন’ সিনেমা পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তা সম্ভব হয়নি।

পূর্বপশ্চিমবিডি/এএ

ক্যাসিনো,অভিযান,সমাইল হোসেন চৌধুরী সম্রাট,আনামুল হক আরমান,যুবলীগ,শাকিব খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত