Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

নাঈম-শাবনাজের ভালোবাসার ২৫ বছর

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০১৯, ১৫:৫৭
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

চলচ্চিত্রের তারকা দম্পতি নাঈম-শাবনাজ জুটি।দেখতে দেখতে এক সঙ্গে পার করলেন দাম্পত্য জীবনের ২৫ বছর। ১৯৯৪ সালের ৫ অক্টোবর রাজধানীর লালমাটিয়াতে শাবনাজের বাসায় নাঈম-শাবনাজের বিয়ের হয়েছিল। বর্তমানে তারা দুই কন্যাসন্তানের মা-বাবা।

নাঈম বলেন, ১৯৯১ সালে ‘চাঁদনী’ চলচ্চিত্রটি মুক্তি পায়। তারপর একের পর এক চলচ্চিত্রে আমরা চুক্তিবদ্ধ হতে থাকি। শুটিং করতে করতে দিনে প্রায় ১৬ ঘণ্টা একসঙ্গে থাকতে হয়েছে আমাদের। তখন আমাদের মধ্যে এক ধরনের বন্ধুত্ব তৈরি হয়। আমরা নিজেদের মধ্যে ভালোলাগা, মন্দলাগা শেয়ার করতাম। আবার ঝগড়া-বিবাদও হয়েছে অনেক বিষয় নিয়ে। পরক্ষণে আবার মিটেও গেছে। এভাবেই আমাদের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। আমাদের মধ্যে বোঝাপড়া দিন দিন ভালো হতে থাকে। এ সময় শাবনাজের পরিবারের সঙ্গে আমার ঘনিষ্ঠতা তৈরি হয়। পারিবারিক ঘনিষ্ঠতা এবং একাধিক ছবিতে একসঙ্গে কাজ করতে করতে দুজনের মধ্যে ভালোলাগা এবং ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

দাম্পত্য জীবনের ২৫ বছর নিয়ে নাইম বলেন, আমরা বিয়ে করেছি অক্টোবরে, একই বছর আমার বাবা ইন্তেকাল করেন জানুয়ারিতে। বাবা মারা যাওয়ার পর আমাকে শাবনাজই মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। যা সে সময় আমার খুবই প্রয়োজন ছিল। পরবর্তী সময়ে আমরা বিয়ে করি। আল্লাহর অশেষ রহমতে আমরা সুখে ছিলাম, সুখেই আছি।

শাবনাজ বলেন, এতটা বছর পেরিয়ে এসে জীবনের ফেলে আসা দিনগুলোর কথা মনে পড়ছে। খুব তাড়াহুড়ার মধ্যদিয়েই আমরা বিয়ে করেছিলাম। সেই থেকে নানান চড়াই-উৎরাই পেরিয়ে একসঙ্গে আছি। আপনারা দোয়া করবেন, যেভাবে আছি সারাটা জীবন যেন নাঈমের সঙ্গে এভাবেই কাটিয়ে দিতে পারি।

বড় মেয়ে নামিরা উচ্চশিক্ষার জন্য কানাডায় আছেন এবং ছোট মেয়ে মাহাদিয়া পড়াশোনা করছেন। মাহাদিয়া একজন গায়িকা হিসেবেও এরইমধ্যে প্রশংসিত হয়েছেন।

১৯৯১ সালের ৪ঠা অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে নাইম-শাবনাজ জুটির অভিষেক হয়। এরপর একে একে এই জুটি উপহার দেন অনেক ব্যবসাসফল ছবি।

পূর্বপশ্চিমবিডি/এএ

তারকা,দম্পতি,নাঈম,শাবনাজ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত