Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
  • ||

ক্যান্সারে বাবাকে হারিয়েছি: সানি লিওন

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০১৯, ১১:১৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

‌‘ক্যানসারের মতো রোগে বাবাকে হারিয়েছি আমি। এই রোগকে খুব কাছ থেকে দেখেছি। তাই সকলের মধ্যে ক্যান্সার নিয়ে আমি সচেতনতা বাড়াতে চাই।’

সম্প্রতি একটি ক্যানসারের বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে অংশ নেন সানি লিওন। সেখানেই নিজের কঠিন অভিজ্ঞতার কথা জানালেন সানি। তার মতো অভিজ্ঞতা যাতে আর কারও না হয়, সেই লক্ষ্যেই সচেতনতা বৃদ্ধি করতে চান সানি।

তিনি জানান, ২০১০ সালে ক্যানসারে বাবাকে হারিয়েছি। সেই সময়টা খুবই কঠিন ছিল।

শুধু অনুষ্ঠানে অংশ নেওয়াই নয়, সেখানে নিজের আঁকা বেশ কিছু ছবিও নিলামে তোলেন সানি। পুরো টাকাটাই ক্যানসার নিয়ে গবেষণা ও রোগীদের চিকিৎসার জন্য বিশেষ তহবিলে দান করেন তিনি।

সানি বলেন, যারা আজ আমাদের সঙ্গে আর নেই, তাদের স্মৃতির উদ্দেশে এই প্রচেষ্টা। আমার তুলির প্রতিটা টানে আমি তোমাদের কথা ভেবেছি।

তবে শুধু টাকা তোলাই নয়। নিজের বিশাল ফ্যান বেসকে ব্যবহার করে ক্যানসারের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করতে চান সানি। সানির জীবন নিয়ে করা বায়োপিক করণজিত্-এ নিজেরই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখানেও তার বাবার ক্যানসারে জর্জরিত হওয়ার বিষয়টি উঠে আসে।

সেই প্রসঙ্গে সানি বলেন, ওয়েব সিরিজে যারা আমার মা-বাবার চরিত্রে অভিনয় করেছিলেন, তারা হয় তো আমার সত্যিকারের মা-বাবা নন। কিন্তু আমার অভিনয়ের সময়ে অনুভূতিগুলো পুরোপুরি সত্যিকারের ছিল।

সানি জানান, অভিনয়ের সময়ে বাবার ক্যানসার ও মায়ের কফিনবন্দি দেহের সিচ্যুয়েশনে অভিনয় করতে গিয়ে বার বার তার জীবনের ফেলে আসা দিনগুলোর কথা মনে পড়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সানি লিওন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত