Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

তানহার ‘দ্য আনওয়ান্টেড টুইন’

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৪
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা তানহা তাসনিয়া। গত বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছে তার ক্যারিয়ারের তৃতীয় ছবি ‘ভালো থেকো’। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক আরেফিন শুভ। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করেছেন বিজ্ঞাপন সহ বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে। কাজ করছেন বেশ কিছু নাটকেও। সেই ধারাবাহিকতায় এবার অভিনয় করতে যাচ্ছেন ডকুফিল্ময়ে।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ডকুফিল্ম ‘দ্য আনওয়ান্টেড টুইন’। আর এতে অভিনয় করছেন চলচ্চিত্র ও নাটকের একঝাঁক তারকা। এটি রচনা ও পরিচালনা করেছেন নানজীবা খান।

ডকুফিল্মটিতে অভিনয় করেছেন- চিত্রনায়িকা ববি, তানহা তাসনিয়া টিভি অভিনয়শিল্পী দিলারা জামান, আফসানা মিমি, দীপা খন্দকার, বন্যা মির্জা, হোমায়রা হিমু, কাজী নওশাবা, ওয়াহিদা মল্লিক জলি, ড. এনামুল হক, শামস সুমন, সোহেল খান, অ্যানি খানসহ অনেকে।

অভিনয়শিল্পী ছাড়াও তথ্যচিত্রটির শেষে কথা বলেছেন সাবেক মন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর, শিক্ষামন্ত্রী দিপু মনি, আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এভারেস্ট বিজয়ী নিশাত মজুমদার এবং অস্ট্রেলিয়া, ভিয়েতনাম, নেপাল, ভুটান, শ্রীলঙ্কাসহ মোট ১১টি দেশের নাগরিক। নির্মাতা নানজীবা বলেন, ‘তারকা শিল্পীদের নিয়ে নয়, আমি অভিনয়শিল্পীদের নিয়ে কাজটি করেছি। পরিচয়হীন যমজ দুটি শিশু ও তাদের বয়ঃসন্ধিকালের সচেতনতা নিয়ে এর গল্প। এর শেষটা তথাকথিত ছবির মতো না। বরং পর্দায় বাস্তবতাকে ফুটিকে তোলার চেষ্টা করেছি।’

প্রামাণ্যচিত্রটি নির্মিত হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়ার ব্যানারে। প্রযোজনা করেছেন ফয়সাল আনোয়ার। কন্টেন্ট সাপোর্ট পার্টনার হিসেবে আছে ‘ইউনিসেফ বাংলাদেশ’। শিগগিরই তথ্যচিত্রটি প্রেক্ষাগৃহে ও টেলিভিশনের পর্দায় মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

পূর্বপশ্চিমবিডি /এএ

তানহা,ডকুফিল্ম,নায়িকা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত