• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭
  • ||

‘অসুর’র টিজার প্রকাশ, নজর কাড়লেন জিৎ-নুসরাত 

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৮
বিনোদন ডেস্ক

দুর্গাপূজার আগে প্রকাশিত হলো ওপার বাংলার জনপ্রিয় দুই নায়ক-নায়িকা জিৎ-নুসরাত অভিনীত ‘অসুর’ সিনেমার টিজার। কিছু দিন আগেই আগেই ধরা দিয়েছিল ছবির তিন মুখ্য চরিত্র নুসরাত জাহান, জিৎ এবং আবীর চট্টোপাধ্যায়ের লুক। এবার মহালয়া উপলক্ষে মিলল ‘অসুর’ বধের ঝলক।

সপ্তাহ ঘুরলেই দেবীর বোধন। তবে এবার শরতের পর ফের একবার অকালবোধন হবে দেবী দুর্গার। পরিচালক পাভেলের হাত ধরে চলতি বছরের শীতে বাঙালি সিনে দর্শকদের জন্য প্রকট হবেন দুর্গারূপী নুসরাত।

কিছু মানুষ সময়ের আগেই দেখতে পান। তবে পারিপার্শ্বিক অবস্থার সঙ্গে তার চিন্তাধারার সাদৃশ্য না থাকায় চারদিকের মানুষ তাকে পাগল বলে ভাবতে থাকে। টিজারে ঠিক এমন ইঙ্গিতই দিলেন পরিচালক। কেন এমন ইঙ্গিত? তা জানতে হলে তো অপেক্ষা করতেই হবে ডিসেম্বর অবধি।

প্রসঙ্গত, ‘অসুর’র শুটিং শুরু হয়েছে আগস্টের প্রথম দিকে। ভারতীয় শিল্পকলা এবং সংস্কৃতির ইতিহাসে প্রখ্যাত চিত্রকর রামকিংকর বেইজকে শ্রদ্ধার্ঘ জানিয়ে পাভেল তৈরি করেছেন তার ‘অসুর’কে। কলকাতা, বোলপুরে হয়েছে ছবির শুটিং।

গল্পটা কী রকম? ত্রিকোণ প্রেমের গল্প। প্রেম-ভালবাসা-প্রতিশোধ ‘অসুর’র গল্পের মূল উপকরণ। তবে তাদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাদের শিল্পকলা, জানিয়েছেন পরিচালক পাভেল খোদ।

এই ছবি যে জিৎ এবং নুসরাতের ক্যারিয়ারে এক মাইলস্টোন হতে চলেছে, তা টিজারেই আন্দাজ করা যায়। জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন এই ছবিতে। যেই অবতারে তাকে আগে দর্শকরা কখনও দেখেননি। কিগন, বোধি এবং অদিতি এই তিন বন্ধুকে নিয়েই ছবির গল্প। জিতের চরিত্রের নাম কিগন মাণ্ডি। বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নবপরিণীতা নুসরত জাহান জৈন।

ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। আর্ট ডিরেকশন করছেন আনন্দ আঢ্য। সব ঠিকঠাক চললে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ‘অসুর’।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত