• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

হাঁটু গেড়ে বসে কার্তিককে বিয়ের প্রস্তাব তরুণীর (ভিডিও)

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৮
বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবির সেই বিখ্যাত সংলাপটা মনে আছে? যার সারমর্ম, মন থেকে কোনও জিনিস চাইলে, গোটা দুনিয়া তাকে পাওয়ানোর ষড়যন্ত্র করে। এক ভক্তের সঙ্গে ঠিক এমনটাই হল। নিজের প্রিয় তারকার দেখা পেয়ে আক্ষরিক অর্থেই স্বপ্নপূরণ হয়েছে তরুণীর।

ভক্ত বোধহয় একেই বলে। যিনি পছন্দের নায়ককে একঝলক দেখতে নাওয়া-খাওয়া ভুলে দিনরাত তার অপেক্ষা করতে পারেন। না, এই তরুণী অবশ্য শাহরুখের ভক্ত নন। তিনি আসলে কার্তিক আরিয়ানের প্রেমে পাগল।

সম্পর্কিত খবর

    ‘সনু কে টিট্টু কি সুইটি’ বক্স অফিস কাঁপানোর পর যে অভিনেতা যুব প্রজন্মের মনে রাজত্ব করছেন। বলিউড হার্টথ্রবকে মনের মণিকোঠায় বসিয়ে ফেলেছেন অনেক তরুণীই। কিন্তু মুম্বাইয়ের এই কন্যা যা করলেন, তা দেখে হতবাক খোদ কার্তিক।

    শুনুন তাহলে এ ভক্তের গল্প। ১৫ দিন ধরে কলেজ না গিয়ে বন্ধুদের সঙ্গে এই তরুণী পৌঁছে যাচ্ছিলেন কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। দীর্ঘক্ষণ অভিনেতার বাড়ির বাইরে বসে অপেক্ষা করতেন তিনি। যদি একবার আরিয়ানের দেখা মেলে আশায়। কিন্তু একটা একটা করে দিন কেটে যায়। কার্তিকের আর আবির্ভাব ঘটে না।

    তবে এ পাত্রীও হাল ছাড়ার নয়। ভালোবাসলে একটু বিরহ তো সহ্য করতেই হবে। তাই দীর্ঘ ১৫ দিন পড়েছিলেন তিনি। নিরাশ হতে হয়নি।

    ভক্তের কথা জেনে কার্তিক নিজে এসে তার সঙ্গে দেখা করেন। প্রিয় তারকা সামনে আসতেই হাতে যেন চাঁদ পান তিনি। এতটুকু সময় নষ্ট না করে এরপরই হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দেন তিনি। ভক্তের কাণ্ডকারখানা দেখে আপ্লুত অভিনেতা তাকে জড়িয়ে ধরেন। জানান অনেক ভালোবাসা। সেলফিও তোলেন। তারপর হাসিমুখে বাড়ি ফেরেন তরুণী।

    বলিউড অভিনেতা যে ইদানীং সারা আলি খানের সঙ্গে ডেট করছেন, তা আর গোপন নেই। কোনো পুরস্কারের অনুষ্ঠান হোক বা নৈশভোজ, প্রায়ই একসঙ্গে দেখা যায় এই লাভবার্ডসকে। সময়ের সঙ্গে তাদের সম্পর্ক যে গভীর হচ্ছে, সোশ্যাল সাইটে বিভিন্ন পোস্টই তার উদাহরণ। তাই বলে কি পছন্দের অভিনেতাকে প্রেম প্রস্তাব দেওয়া যায় না? আর সেটাই করেছেন তরুণী। যার ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close