Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ভক্তদের বাসায় দাওয়াত করে খাওয়ালেন সালমা 

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৩
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

সময়টা ছিল ২০০৬ সালের ২৯ ডিসেম্বর। রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হন কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা। সে সময় সালমার ‘স্টেশনের রেল গাড়ীটা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

দীর্ঘ ১২ বছরের সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সালমা। তার মধ্যে প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘কইলজার ভেতর গাঁথি রাখুম’, ‘আমার এক নয়নতো দেখেনারে’, ‘বন্ধু আইও আইও’, ‘পরানের বন্ধু’, ‘তোমার বাড়ি আমার বাড়ি’, ‘তুমি আসবা নাকি’ মন মাঝি’ ভুলিয়া বন্ধু’ আউলা প্রেম’‘বৃন্দাবন’ ‘বিনোদিনী’ ইত্যাদি।

এক যুগে অসংখ্যা ভক্ত শ্রোতা তৈরী হয়েছে সালমার। সেই ভক্তদের তালিকায় আছে নারায়ণগঞ্জের নুরুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়ার সাজিদ মাহমুদ ও কুমিল্লা লাকসামের জালাল আহমেদ । দীর্ঘদিন এই ভক্তরা সালমার ভালো মন্দ কাজের সাথে তারা ছিলেন। গতকাল ২৭ সেপ্টেম্বর এই তিন বক্ত ফ্যানদের কে দাওয়াত করে বাসায় খাওয়ালেন সালমা।

ভক্তদের খাওয়ানো নিয়ে সালমা বলেন, আমি আমার ভক্তদের কে সব চেয়ে বেশি ভালোবাসি। আজকের এই সালমা এই শ্রোতারে জন্যই হয়েছে । তাদরে কে একদিন খাওয়াতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ভক্তরা আছে বলে আমি সালমা বেঁচে আছি। সব শ্রোতাদের কে আমি অনেক ভালোবাসি । এই ধারাবাহিকতা আমার আগেও ছিলো এখনও থাকবে। তাদের জন্যই আমার এতো কিছু ।

ফোক গানের জনপ্রিয় শিল্পী সালমা কদিন আগেই দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন। আর সন্তান সম্ভবা হওয়ার ফলে বেশ কিছু দিন গান থেকে বিরতি নিয়েছিলেন তিনি। রেকর্ডিং, স্টেজ শো, টিভি অনুষ্ঠান কোনো কিছুই এ সময়ে করেননি। তবে বিরতি ভেঙে ফের কাজে ব্যস্ত হয়েছেন এ শিল্পী।

পূর্বপশ্চিমবিডি /এএ

সালমা,ভক্ত,দাওয়াত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত