Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

অভিনেত্রীর নামে ‘অশ্লীল’ পোস্টার, গ্রেফতার ২ 

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

ঝকঝকে পোস্টারে সুন্দরী মহিলার ছবি। সঙ্গে রয়েছে ফোন নম্বরও। সেই পোস্টার দেখে ফোন নম্বরে ফোন করেছেন কাস্টমাররা। কিন্তু যার ছবি ও ফোন নম্বর পোস্টারের ব্যবহার করা হয়েছিল, তিনি কোনও দেহ ব্যবসায়ী নন। টালিউডের অভিনেত্রী। এ নিয়ে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। তার অভিযোগের ভিত্তিতেই এক চিকিৎসক ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিনেত্রীর অভিযোগ, গত ২৭ আগস্ট তার বন্ধু বারুইপুর স্টেশনে এমন অশ্লীল পোস্টারটি দেখেন। প্রায় সঙ্গে সঙ্গেই তাকে ফোন করে বিষয়টি জানান। ২৮ আগস্ট থেকে বাড়তে থাকে ফোন ও এসএমএসের বহর। তার ফেসবুক প্রোফাইল থেকে বিভিন্ন ছবি নিয়ে ওই পোস্টারে ব্যবহার করা হয়েছে বলেই অভিযোগ অভিনেত্রীর।

পোস্টারে লেখা রয়েছে, ‌‘যৌনতৃপ্তির জন্য এই নম্বরে ফোন করুন।’ শিয়ালদহ দক্ষিণ শাখার বিভিন্ন স্টেশনের ওই পোস্টারগুলোতে তাকে ‘কলগার্ল’ হিসেবে উল্লেখ করা হয়েছে।

বিরক্ত হয়ে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রায় একমাস তদন্তের পর অভিযুক্ত চিকিৎসকে গ্রেফতার করা হয়। চিকিৎসকের নাম অরুনাভ পাল। বাড়ি বারুইপুর।

জানা গেছে, এর আগেও তার বিরুদ্ধে মহিলাদের হেনস্থা করার অভিযোগ উঠেছিল। এক সময় ইস্পাত হাসপাতালে কাজ করতেন তিনি। সেখানেও নাকি এমন কাণ্ড ঘটিয়েছেন। চিকিৎসকের সঙ্গী শঙ্করনাথ হালদার নামে আরও এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। আজ দু’জনকে বারুইপুর আদালতে তোলা হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত