• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭
  • ||

বিয়ে করছেন সৃজিত-মিথিলা! 

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩১
বিনোদন ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। বেশ অনেক দিল হলো গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। আর এরপর থেকেই বিভিন্ন সময় মিথিলার প্রেমের গুঞ্জন উঠেছে বিভিন্ন জনের সঙ্গে। তবে যে নামটি বার বারই আসছে সেটি হলো কলকাতার ‘প্লেবয়’খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জি।

সৃজিতের সঙ্গে প্রেম করছেন মিথিলা এমন কী বিয়েও করতে যাচ্ছেন তারা এমন গুঞ্জন উঠে বেশ কিছু দিন আগে। তবে তখন তারা নিজেদের ‘জাস্ট ফ্রেন্ড’ দাবি করেছিলেন। তবে সম্প্রতি আবারও গুঞ্জন উঠেছে খুব দ্রুত তারা বিয়ে করছেন।

ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’ গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার খবর প্রকাশ করেছে। সেই সঙ্গে দাবি করেছে খুব দ্রুত তারা বিয়ে করছেন। সৃজিতের জন্মদিন পালনের একটি ছবিও প্রকাশ করেছে তারা।

এর আগে গেল মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা বেশ দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা। সেসময় সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন।

সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে। দক্ষিণ কলকাতায় মিথিলার বাড়িতেও নাকি এমন একটি আয়োজন করা হয়েছিল। সেখানে নিমন্ত্রণ পেয়েছিলেন সৃজিতের কাছের বন্ধুরা।

যদিও সৃজিত-মিথিলার এমন প্রেমর গুঞ্জন চলার মাঝেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে।

পূর্বপশ্চিমবিডি/ এএ

সৃজিত,মিথিলা,বিয়ে,প্রেম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত