Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

নেহাকে নিয়ে কী বললেন সাবেক বয়ফ্রেন্ড

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪১
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

এক সময়ে সম্পর্কে ছিলেন সঙ্গীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি। সেই সম্পর্ক ভেঙে যায়। বিচ্ছেদ সামলে উঠতে বেশ খানিকটা সময় লাগে নেহার। একাধিকবার ক্যামেরার সামনেও ভেঙে পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় হিংমাশের সঙ্গে ব্রেক আপ নিয়েও লিখেছেন। কিন্তু উল্টো দিকে হিমাংশ এই বিষয়ে কোনও রকম মন্তব্য করেননি।

বিচ্ছেদের এক বছর পরে এক ভারতীয় সংবাদমাধ্যমের সামনে হিমাংশ বলেন, এক বছর হয়ে গিয়েছে। কিন্তু এই বিষয় নিয়ে কথা বলতে কোনোদিন ইচ্ছে হয়নি।

তিনি বলেন, যা হওয়ার হয়েছে। আমি তো আর তা বদলাতে পারব না। আমি এখনও নেহাকে শ্রদ্ধা করি এবং ওর জন্য শুভকামনা করি। খারাপ সময়ে আমরা পরস্পরকে অশ্রদ্ধা করি না। ও অসাধারণ শিল্পী এবং দারুণ মানুষ। আমি চাই ও জীবনে যা চায়, তাই যেন পায়। ও সুস্থ থাকুক।

বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক শুরু হয় নেহা ও হিমাংশের। গত বছর সেপ্টেম্বরে তারা সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। ডিসেম্বরে তাঁদের বিচ্ছেদ হয়। তবে পেশার জায়গায় একসঙ্গে কাজ করতে রাজি হিমাংশ।

এই অভিনেতা বলেন, হ্যাঁ কাজ তো করতেই পারি। কাজে কেন না বলব। আমাদের কাছে ভালো কাজের প্রস্তাব এলে, পেশাদার হিসেবে আমি ওর সঙ্গে নিশ্চয়ই কাজ করব। আমাদের ও হামসফর গানটি খুবই হিট করেছিল। এখনও মানুষ গানটা পছন্দ করে। তাই ভালো কাজের অফার পেলে নিশ্চয়ই নেহার সঙ্গে কাজ করব।

নেহার সঙ্গে থাকাকালীন, ভালো ও খারাপ দুই স্মৃতিই রয়েছে। কিন্তু হিমাংশ খারাপটা বাদ দিয়ে শুধু ভালোটাই মনে রাখতে চান। সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে হিমাংশ বলেন, এই মুহূর্তে আমার সত্যিই ভালোবাসার জন্য সময় নেই। এখন আমার কাজ করে যাওয়া উচিত বলে মনে হয়। কেরিয়ারেই আমি ফোকাস করছি। আমার কাছে ভালো কাজের অফার এলে আমি এখন সেটাতেই মনোনিবেশ করব।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত