• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

সালমান শাহ’র ছবি দেখতে টাঙ্গাইল থেকে মধুমিতায় ভক্ত 

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫২ | আপডেট : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৭
আসিফ আলম

ঢাকাই সিনেমায় আজো সে সবার স্বপ্নের নায়ক। যিনি তার অভিনয় আর স্টাইল দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের মন। যার স্টাইল আজও তরুণ প্রজন্ম অনুসরণ করে। তিনি আর কেউ নন তিনি সালমান শাহ। মাত্র তিন বছরের ক্যারিয়ারে ২৭টি চলচ্চিত্রে কাজ করেছেন সালমান শাহ। সেই ছবিগুলো যেমন ব্যবসায়িকভাবে পেয়েছে সাফল্য তেমনি প্রশংসিত হয়েছে সর্ব মহলে। আর তাইতো তার মৃত্যুর এত বছর পরও তার প্রতি ভক্তদের ভালোবাসা বিন্দু মাত্র কমেনি। প্রায়াত এই নায়কের ৪৮তম জন্মদিন উপলক্ষে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর (শুক্রবার) থেকে শুরু হয়েছে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

জন্মোৎসবের প্রথম দিন শুক্রবার দেখানো হচ্ছে সালমান শাহ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’। প্রথম দিনই বেশ সাড়া পাচ্ছে ছবিটি।

সরজমিনে গিয়ে দেখা গেছে, সকালে কিছুটা দর্শক কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে দর্শকের সংখ্যা। দুপুরে বৃষ্টি উপেক্ষা করে অনেকেই এসেছেন ছবিটি দেখতে। শুধু তাই নয় প্রিয় নায়কের ছবি দেখতে টাঙ্গাইল থেকে ছুটে এসেছেন মধুমিতা হলে এক ভক্ত।

সালমান শাহ স্টাইলে মাথায় রুপাল বেঁধে টাঙ্গাইল থেকে আসা রাসেল নামের এক সালমান ভক্ত পূর্বপশ্চিমকে বলেন, ‘আমাদের সবার প্রিয় নায়ক সালমান শাহ। এ বিষয়ে কোনও সন্দেহ নেই। এখন টিভি চ্যানেল, ইউটিউবে সবাই ঘরে বসেই হয়তো ছবিগুলো দেখাতে পাড়বে কিন্তু এখানে যারা এসেছে তারা সবাই ভালোবাসার টানে এসেছে’।

মধুমিতা হল কর্তৃপক্ষ পূর্বপশ্চিমকে বলেন, ‘সকাল থেকে তেমন লোক আসেনি। এর অন্যতম কারণ বৃষ্টি। তবে দুপুর থেকে অনেকেই আসছে, আশা করি দর্শক বাড়বে। তবে যারা আসছে বেশির ভাগই সালমান শাহ ভক্ত।’

প্রসঙ্গত, ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ এ মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর থেকে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি ছবি প্রদর্শিত হচ্ছে। প্রতিদিন তিনটি করে শো চলবে। উৎসবে বাছাই করা ছবিগুলো হলো- কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই।

পূর্বপশ্চিমবিডি /এএ

সালমান শাহ,মধুমিতা প্রেক্ষাগৃহ,জন্মোৎসব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close