Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
  • ||

ঢাকায় আসছেন কৈলাশ খের ও অদিতি সিং

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৫
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় কণ্ঠ শিল্পী কৈলাশ খের, কৌশিক ও অদিতি সিং শর্মা। ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে আগামী ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিউজিক ফর পিস শীর্ষক’ কনসার্ট। আর এই কনসার্ট এ দর্শক মাতাবেন তারা। কনসার্টটি আয়োজন করেছে গানবাংলা। ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গানবাংলা।

আয়োজনটি সম্পর্কে গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘বিশ্বময় গানে গানে শান্তির বার্তা পৌঁছে দেয়ার লক্ষ্যে মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে গানবাংলা টিভির আন্তর্জাতিক সংগীত আয়োজন ‘উইন্ড অব চেঞ্জ’ ইতিমধ্যেই বিশ্বময় সমাদৃত হয়েছে। তারই ধারাবাহিকতায় সুরে সুরে শান্তির বার্তা পৌঁছে দিতে বিশ্ব শান্তি দিবসে এ বিশেষ কনসার্টের আয়োজন করা হচ্ছে।’

ভারতীয় প্লেব্যাক গায়িকা হিসেবে সুপরিচিত অদিতি সিং শর্মাও একই আয়োজনে গান করেছেন।এই প্রথম তিনি লাইভ পারফর্মেন্স করতে আসছেন বাংলাদেশে। নিজ দল ‘তাপস এন্ড ফ্রেন্ডস’ নিয়ে মঞ্চ মাতাবেন কৌশিক হোসেন তাপসও।এছাড়াও এ আয়োজনে বাদ্যযন্ত্র হাতে পারফর্ম করবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাজিয়ে অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

দেশি-বিদেশী মিউজিশিয়ানদের সমন্বিত অংশগ্রহণে ‘উইন্ড অব চেঞ্জ’-এর মাধ্যমে দেশিয় সংগীতকে অন্যমাত্রায় নিতে চেয়েছে গান বাংলা টেলিভিশন। গানের মাধ্যমে শান্তি অন্বেষণের জন্যই ‘মিউজিক ফর পিস’ শ্লোগানের স্বপক্ষে দাঁড়িয়েছেন তারা।

গানবাংলা টিভির এমন উদ্যোগের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটির দুই কর্ণধার তাপস ও মুন্নি সম্প্রতি অর্জন করেছেন ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ও ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা 'দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড ২০১৮।

পূর্বপশ্চিমবিডি/ এএ

কৈলাশ খের,মিউজিক ফর পিস,কনসার্ট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত