Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

‘জান্নাত’ দিয়ে কলকাতায় সম্মানিত সাইমন

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়ক সাইমন সাদিক। ২০১৮ সালের কোরবানির ঈদে তার অভিনীত ‘জান্নাত’ ছবিটি মুক্তি পায় । ছবিটি মুক্তির পর বেশ প্রশংসা পেয়েছেন তিনি।শুধু তাই নয় ইতালিসহ বেশ কিছু দেশের চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে ছবিটি। পাশাপাশি জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সংক্ষিপ্ত তালিকাতেও জায়গা করে নিয়েছে। সেই ধারাবাহিকতায় এবার ভারতের আগরতলা চলচ্চিত্র উৎসবে ‘জান্নাত’ ছবিটির জন্য পুরস্কৃত হলেন সাইমন সাদিক।

গত ১৫ সেপ্টেম্বর ত্রিপুরার পরিবহন ও পর্যটনমন্ত্রী প্রনজিত সিংহ রায় সাইমনের হাতে সম্মাননা তুলে দেন।এ বিষয়ে সাইমন সাদিক বলেন, ‘যেকোনো সম্মাননা আমাকে অনেক আপ্লুত করে। আগরতলায় এসেছি আমরা রাষ্ট্রীয় অতিথি হিসেবে। প্রথমবার বাংলাদেশ চলচ্চিত্র উৎসব হচ্ছে এখানে। অংশগ্রহন করছি। খুব ভালো লেগেছে। এখানকার দর্শক আমাদের সিনেমার সঙ্গে পরিচিত। আমাদের অভিনয় নিয়ে তাদের ভালো লাগা দেখে মন ভরেছে।আর এই সম্মাননাটুকু ছিলো অনেক বেশি প্রেরণার। এই উৎসবে অংশ নেয়ার সুযোগ করে দেয়ার জন্য আমাদের তথ্য মন্ত্রনালয়ের কাছে আমি অনেক বেশী কৃতজ্ঞ।’

প্রসঙ্গত, পূর্বোত্তর ভারতের ত্রিপুরা রাজ্যেও আগরতলায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। রাজধানীর রবীন্দ্রশতবার্ষিকী ভবনে আয়োজিত তিন দিনব্যাপী এ উৎসবের উদ্বোধক হিসেবে বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ উৎসবে যোগ দিতে বাংলাদেশ থেকে রাষ্ট্রীয় অতিথি হিসেবে আরও ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেত্রী রোকেয়া প্রাচী, অপর্ণা ঘোষ, অভিনেতা চঞ্চল চৌধুরীসহ ২০ জনের একটি টিম।

পূর্বপশ্চিমবিডি /এএ

সাইমন,চলচ্চিত্র,উৎসব,জান্নাত,সম্মানিত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত