• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ফের ফেসবুকে সক্রিয় নায়ক বাপ্পি 

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৬
বিনোদন প্রতিবেদক

কিছুদিন পর পরই শোনা যায় তারকাদের ফেসবুক আইডি হ্যাক হওয়ার খবর। কখনো তার ভক্তরা আবার কখনো বা হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ধরণের ক্ষতি করে থাকে। সেই কাতারে কিছুদিন আগে যুক্ত হয়ে ছিল নায়ক বাপ্পি চৌধুরীর ফেসবুক আইডি। বেশ কিছুদিন নিজের দখলে ছিলো না তার ব্যবহৃত ফেসবুক আইডিটি।অবশেষে গতকাল শনিবার ফের ফেসবুক আইডিটি সক্রিয় হয়েছে।

নায়ক বাপ্পি চৌধুরী পূর্বপশ্চিমকে বলেন, ‘আমি নিজেও বুঝতে পারছি না কীভাবে কী হয়েছে। সপ্তাহখানেক আগে হুট করেই দেখি আমার আইডিটি ডিজেবল হয়ে গেছে। পরে বিভিন্ন মাধ্যমে আমার নামে ফেইক আইডি গুলো বন্ধ করি। পাশাপাশি গতকাল শনিবার আবার আমার ডিজেবল হয়ে যাওয়া আইডিটি ফেরত পাই।’ ফেসবুক আইডিটি ফেরত পেলেও এখনো তেমন ভাবে তা ব্যবহার করছেন না এই নায়ক। কিছুদিন মনিটরিং এর পর আবারও ফেসবুকে নিয়োমিত হবেন বলে জানান বাপ্পি।

বাপ্পি বর্তমানে তিনটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার মধ্যে আলোচিত ছবি দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’। ছবিটির প্রথম লটের শুটিং শেষে এখন চলছে দ্বিতীয় লটের শুটিংয়ের প্রস্তুতি। ছবিটিতে বাপ্পির নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া ও নুসরাত ইমরোজ তিশা।

এছাড়া ‘ডেঞ্জার জোন’ নামের আরও একটি ছবির শুটিংয়ে করছেন এ নায়ক। ছবিটি নিয়ে বাপ্পি বলেন, ছবিটির শুটিং শেষ। একটা গানের শুটিং বাকি কেবল। এটি হয়ে গেলেই পরিপূর্ণ কাজ শেষে হবে ছবিটির। গানের শুটিং শেষ করেই মুক্তির মিছিলে দাঁড়াবে।’ ডেঞ্জার জোন পরিচালনা করছেন বেলাল সানী।

এদিকে মুক্তির জন্য প্রস্তুত আছে আলোচিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবি। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।আলোচিত এই ছবিটিতে বাপ্পির সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

পূর্বপশ্চিমবিডি /এএ

ফেসবুক,নায়ক,বাপ্পি চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close