Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
  • ||

নয়নতারা নিয়ে ফের পরিচালনায় নিয়মিত আবু সুফিয়ান বিপ্লব

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:৩৪ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ছোটপর্দার নির্মাতা আবু সুফিয়ান বিপ্লবকে মাঝে বেশ কিছুদিন নাটক বা টেলিছবি নির্মাণে খুঁজে পাওয়া যায়নি। বিজ্ঞাপন নির্মাণ আর থিয়েটার নিয়ে ব্যস্ত ছিলেন। লম্বা বিরতির পর তিনি ফিরে এসেছেন চেনা আঙিনা ছোটপর্দায়। স্বাধীন শাহের রচনায় টেলিছবি ‌'নয়নতারার' নির্মাণের মধ্য দিয়ে পরিচালনায় ফিরলেন বিপ্লব। প্রাণছোঁয়া ভালোবাসার গল্প নিয়ে নির্মিত টেলিছবিটি প্রচার হবে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা ১৫ মিনিটে চ্যানেল আইতে।

ফের টিভিনাটক নির্মাণে ফিরে আসা প্রসঙ্গে পরিচালক আবু সুফিয়ার বিপ্লব বলেন,আমার চেনা জগত টিভিনাটক। এই মাধ্যমে কাজ করেই আমি বেশি আনন্দ পাই। মাঝে বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত ছিলাম। ওগুলোকে বাণিজ্যিক কাজ, মনের খোড়াক নয়। নয়নতারা টেলিছবি নিয়ে ফিরলাম। ছোটপর্দায় এখন থেকে নিয়মিত আমাকে পাবেন।

বর্তমান সময়ে গ্রামীণ প্রেক্ষাপটের গল্প নিয়ে টিভিনাটক বা টেলিছবি খুব কমই নির্মিত হয়। নাগরিক কোলাহলে ভালোবাসার গল্পগুলো দর্শকদের কাছে এখন অনেকটাই একঘেয়ে। ‌'নয়নতারা' টেলিছবির পটভূমি পুরোটাই গ্রামের। রূপপুর খেয়াঘাটের সুজন মাঝি, তাইজুল আর নয়নতারার ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে। অভিনয় করেছেন দিলারা জামান, আনিসুর রহমান মিলন, মিস্টি জাহান, আবু সুফিয়ান বিপ্লব, শিখা কর্মকার, ফুয়াদ সিদ্দিকী, রবিন, চন্দন রেজা ও আরো অনেকে।

টেলিছবিটি প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, অসাধারণ একটি গল্প নয়নতারা। গ্রামবাংলার চিরচেনা গল্প হলেও নাট্যকার ভিন্নভাবে এটি তুলে ধরার চেষ্টা করেছেন। সংলাপও চমৎকার। আবু সুফিয়ান বিপ্লবের সাথে এটাই আমার প্রথম কাজ। যত্ন নিয়ে কাজটি করেছেন উনি। নাটকটিতে আমাকে ভিন্নভাবেই দেখতে পাবে দর্শক। আমার বিশ্বাস দর্শকের কাছে নয়নতারা ভাল লাগবে।

‌'নয়নতারা' টেলিছবিকে একটি ব্যতিক্রমী প্রডাকশন বলে উল্লেখ করলেন অভিনেত্রী দিলারা জামান। তিনি বলেন, গল্পটি চেনা ও চিরায়ত। প্রেমের গল্প হলেও টেলিফিল্মটিতে সমাজের গুরুত্বপূর্ন ম্যাসেজ আছে। পৃথিবী এগিয়ে যাওয়ার সাথে সাথে পেশার পরিবর্তন হয়ে যাচ্ছে সেটিও এখানে তুলে ধরা হয়েছে। আমরা সবাই আন্তরিকতা নিয়ে কাজ করেছি। আমার বিশ্বাস দর্শক টেলিছবিটি দেখে নিরাশ হবেন না।

পূর্বপশ্চিম এনই/-

আবু সুফিয়ান বিপ্লব,নয়নতারা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত