Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

সাতদিনের আল্টিমেটাম পেতে না পেতেই কাজে ফিরলেন শাকিব খান

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫০
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

সম্প্রতি ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের বিরুদ্ধে সিনেমার কাজ শেষ না করার অভিযোগ এনেছেন শাপলা মিডিয়া। আর তাই তো বুধবার (১১ সেপ্টেম্বর) ৭ দিনের আল্টিমেটাম দিয়ে শাকিব খানকে লিখিত নোটিশ পাঠিয়েছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। আল্টিমেটাম হাতে পেতে না পেতেই ফের কাজে অসামাপ্ত সিনেমার কাজে ফিরেছেন শাকিব খান।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার নির্মাতা শাহীন সুমন বলেন, আগামী ১৪ সেপ্টেম্বর থেকে তিনদিন ডাবিংয়ের তারিখ দিয়েছে।

প্রসঙ্গত, শাকিব খানকে পাঠানো নোটিশে বলা হয়েছে, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হয় ২০১৮ সালের ২৬ জুন। এদিন রাজধানীর হোটেল ওয়েস্টিনে সিনেমাটির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

আরো বলা হয়েছে, গত বছরের ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় তখন সিনেমাটি মুক্তি পায়নি। আবারও আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাতদিনের মধ্যে শাকিব খান সিনেমাটির কাজ শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও এ নোটিশে জানানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত