• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নায়িকা শিমলাকে পুলিশের সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ 

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৫
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার ম্যাডাম ফুলী খ্যাত নায়িকা শিমলা। চলচ্চিত্র থেকে বেশ অনেক দিন দূরে ছিলেন তিনি। কিন্তু হুট করেই চলতি বছর আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেন এই নায়িকা। তাও আবার চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাই ঘটনাকে ঘিরে। যার ফলশ্রুতিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়িকাকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। অবশেষে বৃহস্পতিবার তাকে প্রায় সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া। জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে তিনঘণ্টা চট্টগ্রাম নগরীর দামপাড়ায় কাউন্টার টেরোরিজম অফিসে শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

প্রসঙ্গত, চলতি বছর গত ফেব্রুয়ারি মাসে ঢাকা থেকে উড্ডয়নের পর বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহান। বিমানটি চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। বিমানটি ছিনতাইয়ের প্রচেষ্টার পর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পরে প্যারা কমান্ডো অভিযান চালিয়ে জিম্মিদশা থেকে বিমানটি মুক্ত করে। অভিযানেই নিহত হন ‘ময়ুরপঙ্খী’ ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ। সে সময় পলাশের সঙ্গে উঠে আছে তার দ্বিতীয় স্ত্রী শামসুন নাহার শিমলার নাম।

পরবর্তীতে এ ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এ্যাভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাতে পলাশ আহমেদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। পরে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় কাউন্টার টেররিজম ইউনিটকে।

পূর্বপশ্চিমবিডি /এএ

শিমলা,পুলিশ,জিজ্ঞাসাবাদ,বিমান,ছিনতাই
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত