Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
  • ||

শাকিব খানকে সাত দিনের আল্টিমেটাম 

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৫ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৩
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

বর্তামান সময়ের ঢাকাই চলচ্চিত্রের নাম্বার খ্যাত নায়ক শাকিব খান। চলচ্চিত্রে তার কোন প্রতিদ্বন্দ্বী নেই বললেই চলে। একের পর এক নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। আর তাই সারা বছরই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন এই নায়ক। এবার এই সুপারস্টারের বিরুদ্ধে সিনেমার কাজ শেষ না করার অভিযোগ এনেছেন শাপলা মিডিয়া।

গত বছর শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘একটু প্রেম দরকার’ সিনেমার কাজ শুরু করেন শাকিব খান। এক বছর পার হলেও সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি। আর তাই সময় মতো সিনেমার কাজ শেষ না করায় শাকিব খানের কাছে লিখিত নোটিশ পাঠিয়েছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

নোটিশে বলা হয়েছে, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হয় ২০১৮ সালের ২৬ জুন। এদিন রাজধানীর হোটেল ওয়েস্টিনে সিনেমাটির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

গত বছরের ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় তখন সিনেমাটি মুক্তি পায়নি। আবারো আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাতদিনের মধ্যে শাকিব খান সিনেমাটির কাজ শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও এ নোটিশে জানানো হয়েছে।

প্রযোজক সেলিম খান পূর্বপশ্চিমকে বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্যাডে সাত দিনের সময় দিয়ে নোটিশ পাঠিয়েছি। এর মধ্যে কাজটি না করলে বাংলাদেশের জনগনকে জানানোর জন্য সংবাদ সম্মেলন করব। এরপর আইনি ব্যবস্থা নিব। ক্ষতিপূরণ চেয়ে মামলা করব শাকিব খানের নামে। এ পর্যন্ত কমপক্ষে ২০ বার কাজটি করার জন্য তাকে অনুরোধ করেছি। আজ করবে কাল করবে বলে কাজটি করছে না। এটা শেষ না করে দুইটা সিনেমা মুক্তি দিয়েছেন, আরেকটির কাজ করছেন। অথচ আমার এখানে মাত্র দুই দিনের কাজ।’

এদিকে শাকিব খানের পাশাপাশি নোটিশের কপি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও পাঠানো হয়েছে।

নোটিশ পাঠানোর বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করার চেস্টা করা হলেও তা সম্ভব হয়নি।

পূর্বপশ্চিমবিডি /এএ

শাকিব,নোটিশ,শাপলা,সেলিম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত