• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
  • ||

‘মোটা বলে ব্যাঙ্গ, বিদ্রুপের মুখে পড়তে হতো’

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ০০:৫৯
বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনয়ের পারদর্শিতার জন্য খুব কম সময়ের মধ্যে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সুন্দরী শত্রুঘ্ন কন্যা। কিন্তু বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনও সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী। এমনকী, বিভিন্ন সময় তাকে বিভিন্ন রকমভাবে কটাক্ষ করা হয়েছে বলেও সরব হন তিনি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাক্ষী বলেন, ছোট থেকেই তিনি মোটা ছিলেন। তার ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই ব্যাঙ্গ, বিদ্রুপের মুখে পড়তে হতো তাকে।

অতিরিক্ত ওজনের জন্য স্কুলে তাকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হত বলেও জানান সোনাক্ষী।

পুরোনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে সোনাক্ষী আরও বলেন, কলেজে একবার র‌্যাম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। ওই সময় তাকে র‌্যাম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেন তারই এক সহপাঠী। তিনি মোটা বলে র‌্যাম্পে হাঁটার যোগ্য নন বলেও কটাক্ষ করা হয় তাকে।

যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলেন বলে জানান সোনাক্ষী।

ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করেন শত্রুঘ্ন কন্যা। এমনকি, সালমান খানের বিপরীতে ‘দাবাং’ দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী। ওজন কমিয়ে ওই সিনেমা দিয়ে ডেবিউ করলেও, বলিউডে বিভিন্ন সময় তাকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। এরপরই ফের ওজন কমানোর সিদ্ধান্ত নেন সোনাক্ষী সিনহা।

প্রসঙ্গত, ‘মিশন মঙ্গল’ মুক্তি পাওয়ার পর বর্তমানে ‘দাবাং-থ্রি’র শ্যুটিংয়ে ব্যস্ত সোনাক্ষী।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত