Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

সালমানের সঙ্গে ‘বিশেষ’ যোগাযোগ রয়েছে ক্যাটরিনার

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

এক সময়ে সম্পর্কে থাকলেও, আজ ক্যাটরিনা কাইফ ও সালমান খানের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। সেই প্রভাব পড়ে পর্দাতেও। বন্ধুতার জন্যই দু’জনের রসায়নে মুগ্ধ দর্শকরা। সম্প্রতি এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে সালমানের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কথা বলেন ক্যাটরিনা।

ক্যাটরিনা স্পষ্ট জানান, তার জীবনে কোনও সমস্যা আসলেই সালমান ঠিক বুঝে যান। তার কথায়, সালমান সব সময়ে আমার সঙ্গে থেকেছেন। ও সব সময়ে বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমায় সাহায্য করেছে। এমনও হয়েছে আমার জীবনে খুব সমস্যা চলছে। এদিকে সালমানের সঙ্গে কোনও যোগাযোগও নেই। তার জানার কথাও নয় আমার সমস্যার ব্যাপারে। কিন্তু সেই সময়গুলোতে ঠিক তার সঙ্গে দেখা হয়ে যায়। সে বুঝতে পারে আমার কোনও সমস্যা হলে।

ক্যাটরিনা আরও বলেন, সালমান আমার সারা জীবনের বন্ধু। সে এমন একটা মানুষ যাকে বিশ্বাস করা যায়। তার সঙ্গে আমার বিশেষ একটা যোগাযোগ রয়েছে বলে মনে হয়।

তবে শুধু সালমানের সঙ্গে নয়। তার পরিবার, বিশেষ করে তার বোন অলভিরা ও অর্পিতার সঙ্গে খুব ভালো সম্পর্ক। ক্যাটরিনার কথায়, তারা আমার অষ্টম ও নবম বোন।

প্রসঙ্গত, সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সেই সম্পর্ক টেকেনি কিন্তু সালমানের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থেকে গিয়েছে।

সালমান ও ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফরের ভারতে ছবিতে। সেই ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে। দু’জনের রসায়নও মুগ্ধ হয়েছেন ভক্তরা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত