• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬
  • ||

‘‌ইনশাল্লাহ’য় সালমানের জায়গায় রণবীর?

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৮
বিনোদন ডেস্ক

সঞ্জয়লীলা বনশালির সঙ্গে মত বিরোধের জেরে ‘‌ইনশাল্লাহ’র শুটিং থেকে সরে দাঁড়িয়েছেন সালমান খান। আর ঠিক এর পরপরই বনশালির ‘‌ইনশাল্লাহ’ নিয়ে নানা খবর ঘোরাফেরা করছে বলিউড পাড়ায়। শোনা যাচ্ছে, এতে কেন্দ্রীয় ভূমিকায় সালমানের বদলে অন্য অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন বনশালি।

এদিকে বনশালির ‘‌ইনশাল্লাহ’র জন্য ইতিমধ্যেই স্টুডিওতে বহু টাকা খরচ করে সেট বানিয়ে ফেলা হয়েছে। তাই শুটিং পিছিয়ে গেলেও চিত্রনাট্যে কিছু পরিবর্তন করে ছবির কাজ শুরু করতে ইচ্ছুক বনশালি। তবে ছবি থেকে সালমান সরে দাঁড়ানোয় এই ছবিতে আলিয়ার বিপরীতে অন্য অভিনেতাকে নিয়েই পরিচালক কাজ শুরু করতে চাইছেন বলে খবর।এই তালিকায় শোনা যাচ্ছে আলিয়ার প্রেমিক রণবীর কাপুরের নাম।

সূত্রের খবর বনশালির এই ছবিতে সালমানের জায়গা নিতে পারেন রণবীর। তবে এবিষয়ে এখনও নির্মাতাদের তরফে কিছু ভাবা হয়নি। তবে শোনা যাচ্ছে, প্রথমে ‘‌ইনশাল্লাহ’য় রণবীরকে ক্যামিও হিসাবেই ভেবেছিলেন বনশালি। তবে সালমান সরে যাওয়ায় তাকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করানোর কথাই ভাবা হচ্ছে বলে খবর।

অন্যদিকে রণবীর ছাড়াও এই ছবিতে সালমানের জায়গায় শাহরুখকে নেওয়া হতে পারে বলেও একটি খবর শোনা যাচ্ছে। তবে সালমানের সঙ্গে ঠিক নিয়ে বনশালির মত পার্থক্য তৈরি হয়ে সেবিষয়টি এখনও স্পষ্ট নয়।

একটি সূত্র বলছে, ছবির ট্রাজিক এন্ডিংয়ের বিষয়টি পছন্দ হয়নি সল্লুর। তাই তিনি সেটা পরিবর্তন করতে বলেছিলেন পরিচালককে। তবে খুঁত খুঁতে বনশালি এ বিষয়ে এক্কেবারেই সালমানের মত মেনে নেননি।

অন্যদিকে আরও শোনা যাচ্ছে, ছবিতে সালমান জোর করে ডেইজি শাহ এবং ওয়ালুসচা দে সৌসা-র নাম প্রস্তাব করেছিলেন বনশালিকে। আলিয়ার সঙ্গেই যাতে এই দুই অভিনেত্রীকে রাখা হয় সেটা চেয়েছিলেন সালমান। তবে বনশালি সালমানের এই দাবি মানেননি বলে খবর। আর তাতেই বনশালি ও সালমানের মধ্যে দুরত্ব তৈরি হয়। ‘‌ইনশাল্লাহ’ থেকে সরে দাঁড়ান সালমান।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত