• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬
  • ||

ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন মিঠুন!

প্রকাশ:  ০৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯
বিনোদন ডেস্ক

মিঠুন চক্রবর্তী ও বাংলার সম্পর্ক সেই ১৯৭৬ সাল থেকে। ‘মৃগয়া’ ছবি থেকে মৃণাল সেনের হাত ধরেই সিনেমা জীবনের যাত্রা শুরু করেছিলেন মিঠুন। তারপর মুম্বাইতে একের পর এক ছবি।

সুপারহিট ‘ডিস্কো ডান্সার’ হিসেবে তিনিই একমাত্র পরিচয় পান। নাচের নতুন ছন্দ তৈরি করেছিলেন মিঠুন। ঘরে ঘরে সব ছেলেই তখন মিঠুন হতে চাইতো। মিঠুনের মতো জুতা, প্যান্ট, চুলের স্টাইল নকল করতো সব বাংলার ছেলে। কিন্তু বেশ কয়েক বছর ধরে কলকাতা থেকে একেবারে দূরে সরে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তাকে কোনও অনুষ্ঠান বা রিয়েলিটি শোতেও দেখা যাচ্ছিল না।

অথচ তার হাত দিয়েই কলকাতার সবচেয়ে জনপ্রিয় ছোটদের নাচের শোয়ের সূত্রপাত হয়েছিল। বাচ্চাদের সঙ্গে মিঠুন চক্রবর্তীর একদম মিষ্টি একটা সম্পর্ক তৈরি হয়ে যায় সবসময়। আর সেই জন্যই এই শো এতো জনপ্রিয়ও হয়েছিল। কিন্তু মাঝখানে মিঠুন চক্রবর্তী বলেছিলেন তিনি আর বাংলাতে কোনও কাজ করবেন না। অসুস্থও ছিলেন তিনি।

তবে তিনি নিজের কথা ফিরিয়ে নিয়েছেন। তাকে আবার দেখা যাবে বাংলায় কাজ করতে। তিনি ফের বাংলা টেলিভিশনে ফিরে আসছেন নাচের হাত ধরে। অনেক দিন ধরেই তাকে রাজি করানোর চেষ্টা করা হচ্ছিল। অবশেষে তিনি রাজি হয়েছেন স্টার জলসার রিয়েলিটি শোতে ‘ডান্স দান্স বাংলা’ জুনিয়রে কাজ করতে।

এবারেও তিনি থাকবেন প্রধান বিচারকের আসনে। তার সঙ্গে এবার এই শোতে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে এবং এবারও থাকছে আরও একটি মিষ্টি বাচ্চা ‘লাড্ডু’।

তবে মিঠুন চক্রবর্তী রাজি না হলে এই শো আবার চালু করা সম্ভব ছিল না কারণ এই শোয়ের প্রধান ইউএসপি মিঠুন। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে আবার মজার এই নাচের শো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত