Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

যে কারণে বন্ধ ছিলো ‘কেজিএফ-চ্যাপ্টার টু’-এর শুটিং

প্রকাশ:  ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৮
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

গত বছর কন্নড় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবচেয়ে বিগ বাজেটের ছবি 'কেজিএফ-১' মুক্তি পায় । ছবিটি মুক্তির পর বেশ সাড়া পড়ে যায় চলচ্চিত্র পাড়ায়। ছবির গল্প, গান, অ্যাাকশন সব কিছুই ছুঁয়ে যায় দর্শকের মন। প্রথম ছবির সফলতার পর নতুন উদ্দ্যমে শুরু হয়ে ছিল ‘কেজিএফ-চ্যাপ্টার টু’-এর শুটিং। বেশ ভালোই চলছিলো কিন্তু হুট করেই ঘটে যায় বিপত্তি।

কোলার গোল্ড ফিল্ডের সায়ানাইড হিলে ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ সিনেমার শুটিং চলছিল। কিন্তু সেখানকার এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করেন যে, পাহাড় ভেঙে পরিবেশের ক্ষতি করে নির্মাতারা সিনেমাটির সেট তৈরি করেছেন! এমন অভিযোগের পরই সিনেমাটির শুটিং বন্ধের নির্দেশ দেয় স্থানীয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। তবে সম্প্রতি জটিলতা কাটিয়ে গত বুধবার থেকে হায়দরাবাদে ফের শুটিং শুরু করেছে ‘কেজিএফ-চ্যাপ্টার টু’-এর টিম।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন যশ আর তার বিপরীতে আছেন শ্রীনিধি শেঠি। পাশাপাশি ছবিটিতে অন্যতম চমক হিসেবে থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত ও রাবীনা ট্যান্ডন।

উল্লেখ, গত বছরের ২১ ডিসেম্বর আড়াই হাজার স্ক্রিনে মুক্তি পেয়ে ছিলো ‘কেজিএফ-১’ ছবিটি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে নিয়ে ছিলো ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এটির নির্মাণে খরচ হয়ে ছিলো মাত্র ৮০ কোটি রুপি।

পূর্বপশ্চিমবিডি / এএ

চলচ্চিত্র,শুটিং,আদালত,কেজিএফ,বন্ধ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত