• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬
  • ||

‘বিকিনি লুকে’ নুসরাত ফারিয়া, ছবি নিয়ে তোলপাড়

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৬
বিনোদন ডেস্ক
‘বিকিনি লুকে’ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

ফিটনেস সেন্টারে যান হালের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। জিমে অনুশীলনের সময় খোলামেলা পোষাকে এর আগেও ভক্ত-দর্শকদের সামনে হাজির হয়েছেন চলচ্চিত্রের এই অভিনেত্রী। এবার ইনস্টাগ্রামে ‘বিকিনি লুক’র একটি ছবি প্রকাশ করে আলোচনা-সমালোচনার জন্ম দিলেন ফারিয়া।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী রঙয়ের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। ঘন্টা কয়েকের মধ্যেই ছবিতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৩৫ হাজার। আর কমেন্টস পড়েছে দেড় হাজারেরও বেশি। কমেন্টে ফারিয়ার এমন পোষাকে ঘিরে নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনরা। সমালোচনা করেছেন তার শারীরিক অভিব্যক্তি ও বিকিনি লুকের।

এদিকে, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ভারতের নির্মাতা রাজা চন্দের পরিচালনায় ‘ভয়’ শিরোনামের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা।

‘বিকিনি লুকে’ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

ছবির গল্পে দেখা যাবে, অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুব খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অটিস্টিক বোনের শিক্ষিকা। এই শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে ফারিয়াকে।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় আছে শাকিব-ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। শামিম আহমেদ রনীর পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন, মিশা সওদাগর প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/কেএম

বিকিনি লুকে,নুসরাত ফারিয়া,তোলপাড়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত