Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

‘দর্শক শূন্য’ নোবেলের কনসার্ট ‌

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৬ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো’র মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) ম্যানচেস্টারের ইস্ট ক্যাথলিক হাইস্কুলে বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে এ সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। তবে এতে আশানুরূপ দর্শক না হওয়ায় হতাশ শিল্পীসহ আয়োজকরা।

নোবেলের ‘একক সঙ্গীত সন্ধ্যা’ হিসেবে প্রচার করা হলেও কর্তৃপক্ষের সিদ্ধান্তে অনুষ্ঠানে আরও দু’জন শিল্পী সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন। যা ‘দৃষ্টিকটু’ বলে মন্তব্য করেছেন অনেকেই। নির্দিষ্ট সময়ের ২ ঘণ্টা বিলম্বে শুরু হয়ে সাড়ে ১০টা পর্যন্ত চলে এ অনুষ্ঠান। জনপ্রতি ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়।

আয়োজকরা চার শতাধিক দর্শক আশা করেছিলেন কিন্তু মাত্র দুইশোর মতো টিকিট বিক্রি হয়েছে বলে জানান বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির অন্যতম কর্মকর্তা সাদ চৌধুরী বাবু।

‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানারআপ বিজয়ী হবার পর মাঈনুল আহসান নোবেলের দেশের বাইরে এবং যুক্তরাষ্ট্রে এটাই প্রথম সঙ্গীতানুষ্ঠান। দর্শক উপস্থিতি কম দেখে আয়োজকবৃন্দের পাশাপাশি শিল্পী নিজেও হতাশ হয়ে পড়েন।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলায় গানের রিয়েলিটি শোতে বাবার প্রতি ভালোবাসার জেমসের সেই বিখ্যাত ‘বাবা গান’ দিয়েই শুরু করেন নোবেল।

জানা গেছে, এরপর অনুষ্ঠানে দর্শকরা ‘বাংলাদেশ’ গানটি গাওয়ার অনুরোধ করলে গানটি আর গাইবেন না বলে জানিয়েছেন নোবেল। এছাড়া অনুষ্ঠান শেষে নোবেল আগামীবার আসলে যেন আরও বেশি দর্শক হয় এমনও অনুরোধ করেছেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মাঈনুল আহসান নোবেল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত