• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬
  • ||

গোপন খবর ফাঁস করে দিলেন সালমান

প্রকাশ:  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৫
বিনোদন ডেস্ক

জিমে ট্রেডমিলে দৌঁড়াচ্ছেন বলিউডের তারকা অভিনেতা সালমান খান। ফিটনেস-ফ্রিক সালমানের ক্ষেত্রে অবশ্য এটি খুবই সাধারণ একটি দৃশ্য। তবে, এটি কোনও সাধারণ ভিডিও নয়। ট্রেডমিলে কার্ডিও করতে করতেই বিগ বস-১৩’র প্রোমো বানিয়ে ফেললেন ভাইজান। সঙ্গে টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ ওয়াহি ও সুরভি জ্যোতি। ফুলের তোড়া হাতে নিয়ে খুনসুটি করতে দেখা গেল তাদের।

বিগ বস-১৩ নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। দর্শকদের উৎসাহ আরও বহুগুণ বাড়িয়ে লঞ্চ হল বিগ বস-১৩’র প্রোমো। প্রতিবারের মতোই এবারের বিগ বসের প্রতিযোগী কারা হবে, তাই নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। কারা এবারের তালিকায় রয়েছেন, সে ব্যাপারে ভাইজান অবশ্য কিছু জানানি। তবে, প্রোমোতে দর্শকদের জন্য তারই আভাস দিলেন সালমান।

সম্পর্কিত খবর

    এইবারের বিগ বসে ঠাসা পুরো চাঁদের হাট, জানিয়ে দিলেন সালমান। তিনি আরও জানান, চার সপ্তাহেই ফাইনালে পৌঁছে যাবে বিগ বস-১৩। তার পরেই জমবে।

    শনিবার (৩১ আগস্ট) বিগ বসের সম্প্রচারকারী চ্যানেল তরফে তাদের ইনস্টাগ্রামে বিগ বসের প্রোমোটি পোস্ট করা হয়। সাথে ইউটিউবেও।

    গত কয়েকবারে শোয়ের গতি কমে যাচ্ছে বলে অভিযোগ তোলেন অনেক দর্শক। তাই এবারে শোয়ে টান টান উত্তেজনা থাকবে বলে মনে করা হচ্ছে। আর এবারের বিগ বসে প্রেমেরও কমতি থাকবে না, বললেন ভাইজান।

    তাছাড়া বিগ বস হবে, আর প্রতিযোগিদের মধ্যে জোড় টক্কর হবে না, তা কখনও হতে পারে? সেই দিক দিয়েও ভরপুর বিনোদনে মজবেন দর্শকরা, এমনটাই আশা করা হচ্ছে।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close