Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

হিমেশের আরও একটি গানে কণ্ঠ দিলেন সেই রানু মণ্ডল

প্রকাশ:  ৩১ আগস্ট ২০১৯, ১৩:৫৩ | আপডেট : ৩১ আগস্ট ২০১৯, ১৪:০৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

রেলস্টেশনের ভিক্ষুক রানু মণ্ডল। তার কণ্ঠে লতা মঙ্গেশকরের একটি গান সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনায় উঠে আসেন। আজ তিনি বড় তারকা। রাতারাতি বদলে গেছে তার জীবন।

তাকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। ‘তেরি মেরি কাহানি’র পর হিমেশের আরও একটি গান রেকর্ড করলেন রানু মণ্ডল।

এখন পর্যন্ত সেলিব্রিটির তকমা গায়ে না লাগলেও খ্যাতির বিড়ম্বনা বেশ পোহাতে হচ্ছে তাকে। ভুল করে বেফাঁস শব্দ বলে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। কিন্তু এসব ব্যাতিরেকেও খবরের শিরোনাম এখন তার দখলে। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘আদত’ গানটি গাইলেন রানু।

শনিবার (৩০ আগস্ট) সেই গান রেকর্ডের ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। সেখানে দেখা যাচ্ছে তেরি মেরি নয়, সম্পূর্ণ আলাদা একটি গান গাইছেন রানু। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিরই দ্বিতীয় গান ‘আদত’।

রানাঘাট স্টেশনের রানুর একটি গানের ভিডিও রাতারাতি নেটপাড়ায় জনপ্রিয় করে তোলে রানুকে। সেই সূত্রেই মুম্বাইয়ের একটি রিয়্যালিটি শোয়ে অতিথি হিসাবে ডাক পান, গানও শোনান বিচারকদের। বিচারকের আসনে থাকা হিমেশ মঞ্চেই রানুকে তার ছবিতে প্লে-ব্যাকের অনুরোধ করেন। তারপর থেকেই শিরোনামে রানু মণ্ডল।

এই ছবিতে অভিনয় করেছেন হিমেশ রেশমিয়া নিজে। গানেও ভিডিয়োতেও রানুর সঙ্গে রেকর্ডিংয়ের দৃশ্য রেখেছেন নির্মাতারা। প্লে-ব্যাকের জন্যই কলকাতা-মুম্বাই করতে হচ্ছে রানুকে।

রানুর গান শুনে ‘দাবাং থ্রি’তে সালমান খান গান গাওয়ার প্রস্তাব দেন বলে খবর বেরিয়েছে। পাশাপাশি ভাইজান নাকি মুম্বাইতে ৫৫ লক্ষের ফ্ল্যাটও উপহার দেন রানু মণ্ডলকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

পূর্বপশ্চিমবিডি/জিএম

রেলস্টেশনের ভিক্ষুক,রানু মণ্ডল,লতা মঙ্গেশকরের গান,ছবিতে প্লে-ব্যাক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত