Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

হাসপাতাল থেকে বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

প্রকাশ:  ২৯ আগস্ট ২০১৯, ১৫:৩৪
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
এটিএম শামসুজ্জামান। ছবি: সংগৃহীত

চার মাস চিকিৎসা শেষে অবশেষে হাসপাতাল থেকে বাসায় ফিরছেন একুশে পদকপ্রাপ্ত কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই সালেহ জামান।

এটিএম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান বলেন, সবকিছু ঠিক থাকলে আজ অথবা আগামীকাল ভাইয়াকে বাসায় নিয়ে যাবো। এখন বেশ সুস্থ আছেন তিনি। ডাক্তারের নির্দেশেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। বাসায় ফিরলেও বেশ কিছুদিন তার চিকিৎসা অব্যাহত থাকবে।

গত ২৬ এপ্রিল মলত্যাগের সমস্যা নিয়ে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হন এটিএম। সেখানে পরেরদিন তার অস্ত্রোপাচার করা হয়। এরপর তার সেখানে টানা দুইমাস চিকিৎসা সেবা প্রদান করার পর তাকে নেওিয়া হয় চিকিৎসা নেওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখান থেকেই বাসায় ফিরছেন তিনি।

অসুস্থতার মধ্যেও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুল করেন নি এ অভিনেতা। তিনি বলেন, এখন কিছুটা সুস্থ হয়েছি। আমি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহর কাছে। প্রধানমন্ত্রী পাশে থেকে আমার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। প্রধানমন্ত্রী শুধু আর্থিক সহয়তাই করেননি; প্রায়ই আমার খোঁজ-খবর নিতেন। এ জন্য তার প্রতি আমি, আমার পরিবার কৃতজ্ঞ।

দর্শকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দর্শকদের দোয়া ও ভালোবাসায় হাসপাতাল থেকে আমি বাসায় ফিরতে পারছি। আমার ভক্তদের কাছে আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

এটিএম শামসুজ্জামান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত