• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭
  • ||

এই আজব দেশে সম্মানিত মৃত মানুষেরও মুক্তি নাই

প্রকাশ:  ২৮ আগস্ট ২০১৯, ১৭:৫৬
আসিফ আকবর

অপরাধ আমি করেছি, এই দুনিয়ায় তাবৎ অপরাধ আমার. .. আপনি দন্তে নাকি তদন্তে ...? সব জানি... মজার ব্যাপার আপনি কে? কেনইবা আমাকে নিয়ে ব্যস্ত... বুঝেও চেপে আছি আপাতত...ক্ষমতা হয়তো এখন আপনার কাছে, যে ক্ষমতা আসিফ আকবরের সাথে ভুলে ব্যবহার করছেন... করেন না, অসুবিধা নাই। প্রকৃতির একটা বিচার আছে, ঐটাও বাদ দিলাম, কারণ আমি নিজেই প্রকৃতি, দেশেই আছি, থাকবো।

জেলখানা হোক আর আমার বেডরুমই হোক, প্রমানের দিন আছে কি নাই জানিনা, তবে আমার জীবিতবস্থায় যা দেখে যাচ্ছি, এতে আমার পরিবার হালকা বিরক্ত। আমার বিরুদ্ধে এতো টাকা চুরির অভিযোগ, একটা ব্যাংক লেনদেন দেখান না প্লীজ, একটা ভাউচার কিংবা ইনভয়েস। তার আগে নিজের অস্তিত্ব খোঁজেন, এতেই মঙ্গল বুধ বৃহস্পতি সব, নইলে শনি তুঙ্গে আসতে বেশী দেরী নেই। আদালত আমার মত আম পাবলিকের শেষ আশ্রয়, নিজেও বোঝেন, তবুও অভ্যাসবসত পাকনামী চালু রেখেছেন ইওর ফইন্নি এক্সেলেনসি। ভাদ্র মাসের আবহাওয়া এখন আমার ছেলের শিষ্য কুকুর টমির ফেভারে, টমিও ভরা মৌসুমে অনেক জেন্টল আছে।

অপরাধ প্রমানের আগে অপরাধী বলা মোনাফেকের কাজ, এটা ধর্ম আর আদালতের বিরুদ্ধে যাওয়া একটা মোনাফেকি সিদ্ধান্ত। মজার ব্যাপার এই মোনাফেকরাই আমার সঙ্গে ছায়ার মত ছিল, হয়তো এখনো আছে!! ভয় পেয়ে পিছু হঠার মাল আমি না, ঘুষের কাহিনীতে মরতে দম তক নাই, আপাতত খেলারাম খেলে যা। আমি আমাকে প্রমান করবো আদালতে, ২৩ জুলাইয়ের কিচছা ২৭ আগস্ট সামনে আনা উদ্দেশ্য প্রনোদিত, এটা আমার লয়্যাল জাজমেন্ট। অনলাইন কাউয়া গুলো কা কা করার সুযোগ পেলো একটু, এদের সাথে অনলাইন গরীব মন্তব্যকারীও থাকবে। দিন শেষে প্রমান করাটাই আসল। এই আজব দেশে সম্মানিত মৃত মানুষেরও মুক্তি নাই, আমিতো সেই তুলনায় অবুঝ মন. তবে খেলা হবে, হতেই হবে যতক্ষন আছে নি:শ্বাস ...আমাকে যারা বিশ্বাস করেন, প্লীজ অস্থির হবেন না, হয়ে গেলে আমার বিরুদ্ধে যুদ্ধে জয়েন করুন, খুশী হবো। সবাই ভাল থাকুন, সুস্থ্য থাকুন, সুন্দর থাকুন... ভালবাসা অবিরাম একজন আজন্ম ফাইটারের পক্ষ থেকে....।

(ফেসবুক স্ট্যাটাস)

লেখক : জনপ্রিয় গায়ক

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত