Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

তিন খানদের সঙ্গে টক্কর নিয়ে যা বললেন দক্ষিণের সুপারস্টার প্রভাস

প্রকাশ:  ২৩ আগস্ট ২০১৯, ১৬:৪৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
দক্ষিণী সুপারস্টার প্রভাস রাজু উপ্পলাতি। ছবি: সংগৃহীত

বলিউডে পা রাখার পর থেকেই প্রভাসকে নিয়ে বেশ চর্চা হচ্ছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। গুঞ্জন ওঠেছে শাহরুখ খান, সালমান খান আর আমির খানের সঙ্গে প্রভাসের টক্কর।‘বাহুবলী’খ্যাত প্রভাসের দ্যুতিতে তিন খান নাকি ম্লান হতে চলেছেন।

তিন খানের সঙ্গে টক্করের বিষয়ে ভারতীয় গণমাধ্যমগুলোর কাছে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে প্রবাসকে। সম্প্রতি ‘সাহো’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তাঁকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়। তবে সেদিন খুব সুন্দরভাবে প্রশ্নটি এড়িয়ে যান দক্ষিণের এই সুপারস্টার।

তবে প্রবাস তিন খানের টক্করের বিষয়টি তুড়ি মেরে উড়িয়ে দিয়ে বলেন, টক্করের বিষয়টি আসলে মানুষের তৈরি। যেটি আমি কিংবা আমার তিন বস জানেন না। আমি সালমান ভাই, শাহরুখ ভাই, আমির ভাইকে আমার আইডল ভাবি। তাদের মস্ত বড় ফ্যান আমি। তাদের সিনেমা দেখে আমার সিনেমা জগতে প্রবেশ করা।

তিন খানকে কীভাবে মোকাবিলা করছেন? প্রভাস বললেন, ‘আমি নিজেকে কখনোই তাঁদের সমতুল্য মনে করি না। আমি তিন খানের ভক্ত। তাঁরা আমাকে প্রেরণা জোগান। ৩০ বছর ধরে তাঁরা কাজ করছেন।’

‘সাহো’ ছবির প্রসঙ্গে প্রভাস বলেন, ‘সাহো’ আমার বন্ধুর ছবি। তাই পারিশ্রমিকের ব্যাপারে ভাবিনি।‘সাহো’বড় বাজেটের ছবি। আমি আশা করব, যা খরচ হয়েছে, তা যেন উঠে আসে। আর এটাই হবে আমার আসল পারিশ্রমিক।

সুজিত পরিচালিত অ্যাকশন ছবি ‘সাহো’তে অভিনয় করেছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ। ছবিটি ৩০ আগস্ট মুক্তি পাবে।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

প্রভাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত