Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

সমকামী চরিত্রে নারাজ হৃতিক-শাহিদ, বিপাকে করণ

প্রকাশ:  ২২ আগস্ট ২০১৯, ১৩:২৩ | আপডেট : ২২ আগস্ট ২০১৯, ১৩:৩৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের তারকাদের মধ্যে সমকামিতা নিয়ে যে এখনো যথেষ্ট অস্বস্তি আছে তা আবারও প্রমাণিত হল। করণ জোহর ‘দোস্তানা টু’ ঘোষণা করে দিলেও ছবিটির কাস্টিং চূড়ান্ত করতে পারেননি। সমকামী চরিত্র করতে হবে শুনে অনেকেই পিছিয়ে যাচ্ছেন।

মাসখানেক আগে করণ শকুন বত্রার পরিচালনায় ‘দোস্তানা টু’ঘোষণা করেন। তখন জানানো হয় ছবিতে কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর থাকছেন। তবে জটিলতা তৈরি হয়েছে তৃতীয় চরিত্র নিয়ে।

সূত্র থেকে জানা যায়, কাহিনী অনুযায়ী কার্তিক এবং জাহ্নবী ভাই-বোন। একই পুরুষের প্রেমে পড়ে দুজনে এবং তা নিয়েই নানা বিপত্তি ঘটে। তবে সে চরিত্রের মুখ খুঁজে পেতেই ঝামেলা পোহাতে হচ্ছে। হৃতিক রোশন, সিদ্ধার্থ মলহোত্র, শাহিদ কপুর, রাজকুমার রাও, দিলজিৎ দোসাঞ্জ এর কাছে এ চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব করা হলে প্রত্যেকেই নানা কারণ দেখিয়ে তা ফিরিয়ে দিয়েছেন। প্রশ্ন উঠতে পারে ‘দোস্তানা’ করার সময়ে তো এত সমস্যা হয়নি?

হৃতিক কী কারণে চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন, তা স্পষ্ট নয়। ধারণা করা হচ্ছে, তিনি সোলো লিড ছাড়া রাজি নন। ‘অর্জুন রেড্ডি’তে শাহিদের চরিত্রটি নিয়ে ইতিমধ্যেই এত বিতর্ক হয়েছে বলেই হয়তো সে এখন সমকামীর চরিত্রে অভিনয় করার ঝুঁকি নিতে চাইছেন না।

করণের ছবিতে রাজি হয়েছিলেন রাজকুমার রাও। তবে পারিশ্রমিক ১৩ কোটি টাকা দাবি করেন তিনি। যা দিতে নির্মাতারা রাজি নন। এই ছবিটির বাজেটও খুব বেশি নয়। প্রথম ছবির শুটিং হয়েছে মায়ামিতে। এবারের প্রেক্ষাপট দেশের ছোট শহর।

প্রস্তাব গিয়েছিল সিদ্ধার্থ মলহোত্রর কাছেও। তবে বর্তমানে সিদ্ধার্থ আর করণের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। সিদ্ধার্থ মনে করেন, জোরালো চরিত্রে তাকে কাস্ট করেন না করণ। শেষ পর্যন্ত প্রস্তাব গিয়েছিল দিলজিৎ দোসাঞ্জের কাছে। তিনিই একমাত্র স্পষ্ট করে জানান, সমকামী চরিত্রে অভিনয় করতে তার আপত্তি আছে।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

হৃতিক-শাহিদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত