Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

লতার গান গেয়ে ভাইরাল হওয়া সেই রানু গাইবেন থিম সং

প্রকাশ:  ২০ আগস্ট ২০১৯, ১৪:৪৮ | আপডেট : ২০ আগস্ট ২০১৯, ১৫:০১
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

কিছু দিন আগে ভারতীয় সংগীতের সুরসম্রাজ্ঞী লতা মুঙ্গেশকরের 'এক পেয়ার কি নাগমা হে' গানটি গেয়ে রাতারাতি ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন রানাঘাটের স্টেশনের ভিক্ষুক রাণু মণ্ডল। সেই গান শুধু মানুষকে মুগ্ধই করেনি একই সাথে ১০ বছর পর মা-মেয়ের মাঝে মিল করিয়ে দিয়েছে।

২০ জুলাই গানের ভিডিওটি অতিন্দ্র চক্রবর্তী নামে একজন ব্যক্তি ফেসবুকে ছাড়েন। এরপরই খুলে যায় তার ভাগ্য। বদলে গেল রাণুর জীবন যাপনের ধরন। তাকে নিয়ে যাওয়া হল বিউটি পার্লারে। চুল স্ট্রেট করা হল। কালো রঙ করা হল, পরানো হল দামি শাড়ি। এখানেই শেষ নয়, 'সারেগামা' কোম্পানি তাদের ক্যারাভা উপহার দিল রাণুকে।

সম্প্রতি মুম্বইয়ের এক বেসরকারি টিভি চ্যানেল তাকে গান গাওয়ার জন্য তাকে ডেকে পাঠিয়েছে।

এবারের পুজার থিম সং বাঁধলেন রাণু মণ্ডল। পার্ক স্ট্রিটের একটি রেকর্ডিং স্টুডিও-এ অর্জুনপুরের 'আমরা সবাই ক্লাব'- এর জন্য গান রেকর্ড করলেন রাণু। গানটি লিখেছেন প্রীতম দে। আর সুরকার বিজয় শীল। সুরকার বিজয় রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে ফুটপাথে গিটার বাজিয়ে গান করেন।

কেন এমন পরিকল্পনা? এমন প্রশ্নের উত্তরে পূজা কমিটির সদস্য তমাল দত্ত বলেন, গত ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতাজির গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। গত একমাসে ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণী শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ। ফলে আমাদের মনে হয়েছে তার কণ্ঠ একজন শিল্পী হিসেবে আরো বেশি লোকের কাছে পৌঁছে দেয়া প্রয়োজন। সে জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।

‘তোমারি আশ্রয়ে আমারি আশ্রয় মা। বাঁশের বাসরে হেরি তোমারই মহিমা’ এমন কথায় কণ্ঠ দিয়েছেন রানু।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

রানু মন্ডল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত