• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||
শিরোনাম

স্ত্রীকে উৎসর্গ করে আবারও গাইলেন আসিফ

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৯, ১৮:৪০ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৮:৫৭
বিনোদন ডেস্ক

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর লাইম লাইটে আসেন 'ও প্রিয়া তুমি কোথায়' গানটির মধ্য দিয়ে। এই গানটিকেই টাইটেল করে ২০০১ সালে বের হয় তার প্রথম সঙ্গীত অ্যালবাম। এক অ্যালবামেই বাজিমাত করে শ্রোতাদের হৃদয়ে জায়গা করেন নেন বাংলাগানের এই যুবরাজ।

এরপর কে তাকে থাকে তিন বছরে প্রকাশ পায় আসিফের ১০ অ্যালবামে, প্রতিটি অ্যালবামই সুপারহিট। অডিওজগতের আশির্বাদে রূপান্তরিত হন তিনি।

আসিফ আকবরের ১১তম একক অ্যালবাম ‘তবুও ভালোবাসি’ প্রকাশিত হয় ২০০৪ সালে। ১২টি গান দিয়ে সাজানো এই অ্যালমাবটি আসিফ আকবর প্রিয়তমা স্ত্রী সালমা আসিফ মিতুর কাছে ছিল একটু বেশি গুরুত্বপূর্ণ। কারণ তার পছন্দের গানগুলোই ঠাই পায় এতে। আর ওই অ্যালবামের ৪ নম্বর ট্র্যাক ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’ গানটি ছিল স্ত্রী মিতুকে উৎসর্গ করে গাওয়া।। গানটি রগীতিকার শফিক তুহিন এবং সুর করেছিলেন রাজেশ।

দীর্ঘ প্রায় ১৫ বছর পর ফের স্ত্রী মিতুকে উৎসর্গ করে আরেকটি গান গাইলেন জনপ্রিয় এ গায়ক। গানটির শিরোনাম হলো ‘ভালো থাকার জন্য’। আহমেদ রিজভীর কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি ঈদ উপলক্ষে সম্প্রতি উন্মুক্ত হয়েছে আর্ব এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

শুধু একটু ভালো থাকতে চাওয়ার জন্য/ তোমার কাছে রোজই ছুটে আসি/ আমার গল্পগুলো তোমায় নিয়ে লেখা/ কেউ না জানুক তোমায় ভালোবাসি- এমন কথায় স্ত্রীকে নিজের না বলা কথা জানিয়েছেন আসিফ।

এ প্রসঙ্গে আসিফ বললেন, মিতু আর আমি এক আত্মা। দীর্ঘ ক্যারিয়ারে আমাকে গুছিয়ে রেখেছে মিতু। ওকে শুধু ভালোবাসি বললে কম হয়ে যায়। এর থেকে বড় কোনও শব্দ যদি থেকে থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।

সালমা আসিফ মিতু বলেন, আসিফ একটু পাগলাটে। তবে আমি মানিয়ে নিয়েছি। ওর সব গানই আমার প্রিয়। তবে যে গানটা একান্তই আমাকে নিয়ে করা, সেই গানের প্রতি একটু বেশিই মুগ্ধতা থাকে। আমরা ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

আসিফ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত