• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
  • ||

তারকারা কে কোথায় ঈদ করবেন

প্রকাশ:  ১০ আগস্ট ২০১৯, ১৬:৫২
মহিব আল হাসান

মুসলিম ধর্মালম্বী মানুষের সবচেয়ে বড় উৎসব ঈদ। আর এই দিনকে ঘিরেই পরিবার ও প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে আনন্দ ভাগাভাগি করেন। এর ব্যতিক্রম তারকারাও নন। কাজের মধ্যে থাকলেও তারা নিজ নিজ জায়গা থেকে ঈদের অনন্দ ভাগাভাগি করেন। গ্রামে আবার কেউবা শহরে কিংবা দেশের বাহিরেও ঈদের ছুটিয়ে পরিবার পরিজন নিয়ে ঈদের ছুটি কাটিয়ে আসেন। ঈদের বিশেষ আয়োজনে তারকাদের সঙ্গে কথা বলেছেন পূর্বপশ্চিমের বিনোদন প্রতিবেদক।

ফারুক

ঢাকাই সিনেমার মিয়া ভাই খ্যাত চিত্রনায়ক ফারুক। প্রতিবার ঈদ গ্রামে পরিবারসহ করলেও বিগত কয়েকবছর যাবৎ ঢাকায় ঈদ পালন করছেন তিনি। তার কথায় আগেরকার সময়ে ঈদের আনন্দ ছিল পরিপূর্ণ, এখন তা আর হয় না। সালামি নেওয়া এরপর দলবেঁধে মাঠের নামাজ আদায় করতে যাওয়া। সবটাই আজও তার স্মৃতিতে মাখা রয়েছে।

রোজিনা

জনপ্রিয় নায়িকা রোজিনা। রাজশাহীতে বাবা-মায়ের সঙ্গে শৈশবে ঈদ করলেও সিনেমার অভিনয়ের জন্য গ্রামে ঈদ করা হয়নি তার। তবে দেশের বাহিরেও ঈদ করার সময় খুব অল্প হলেও বরাবর দেশের বাহিরে ঈদ করেছেন তিনি। তবে এবার ঢাকাতেই ঈদ করবেন তিনি।

সাইমন সাদিক

'পোড়ামন' খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক। প্রতিবার ঈদ নিজ এলাকায় কিশোরগঞ্জ করতেই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এবারো তিনি ঈদের ছুটিতে নিজ এলাকায় ছুটে গেছেন।

শাকিব খান

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দেশসেরা এ নায়ক ২০০৪ সালের পর ঢাকাতেই ঈদ করছেন। আসন্ন ঈদেও ঢাকায় ঈদ করবেন বলে জানিয়েছেন তিনি। এবারের ঈদে তার 'মনের মতো মানুষ পাইলাম না' সিনেমা মুক্তি পাচ্ছে। ঈদের দিন নামাজ পড়ে বাবা-মাকে সঙ্গে নিয়ে সিনেমাটি দেখতে যাবেন। জন্মস্থান গোপালগঞ্জের মকসুদপুরে হলেও বড়পর্দায় আসার পর ঢাকায় ঈদ করছেন তিনি।

শবনম বুবলি

শাকিব খানের নায়িকা শবনম বুবলি ২০১৬ সালে রুপালি পর্দায় পা রাখেন। চলচ্চিত্রে আসার পর থেকেই তার ঈদে ডাবল ডাবল আনন্দ। কারণ তার চলচ্চিত্রে ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো ঈদে তার ছবি মুক্তি মিস হয়নি। এবারের ঈদেও মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি।

সারা দিন ঈদের ব্যস্ততা শেষে বিকালে সিনেমা হলে বসে দর্শকদের সঙ্গে নিজের মুক্তি পাওয়া ছবিটি উপভোগ করবেন তিনি।

পরীমণি

২০১৪ সালে এক সঙ্গে ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে ঢালিউডে আলোচনায় আসেন তিনি। এরপর গত তিনবছর থেকে তিনি তার নিজের জন্য নয় সবার জন্য, চলচ্চিত্রের অসচ্ছল মানুষদের সঙ্গে নিয়ে আনন্দে কাটান দিনটি। অসচ্ছল শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। সকালে এফডিসিতে কোরবানি দিয়ে তারপর ফিরবেন বাসায় এবং পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন।

ববি

চিত্রনায়িকা ববি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তাই পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে ঈদের আগের দিন ফিরবেন বাসায়। ইফতেখার চৌধুরীর হাত ধরে খোঁজ দ্য সার্চ সিনেমার মাধ্যমে ঢাকায় ছবিতে পা রাখেন এ সেনশেনাল চিত্রনায়িকা।

পিয়া জান্নাতুল

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জন্নাতুল। বর্তমানে চুক্তিবদ্ধ হয়েছেন পিয়াল হোসেন প্রযোজিত ও রায়হান রাফির নির্মাণে ‘স্বপ্নবাজী’ ছবিতে। সম্প্রতি এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিস ওয়ার্ল্ড জান্নাতুল ফেরদৌসী ঐশী ও ঢাকায় সিনেমার অগ্নি কন্যা খ্যাত মাহিয়া মাহি। এই তিন তারকার একটি প্রচ্ছদও বের হয়েছে। এ ছবির কাজের ব্যস্ততা থাকলেও ঈদ সামনে রেখে নিজ এলাকায় যাচ্ছেন তিনি। এবার তিনি ঈদ করবেন খুলনায়। ঈদ সামনে রেখে নিজের জন্য কেনাকাটা করা হয়নি বলে জানিয়েছেন তিনি।

মারিয়া নূর

বরাবরই তিনি ঢাকায় ঈদ করেন। এবার ঈদও ঢাকায় করবেন। কোরবানি ঈদের দিন তিনি বাসা থেকে বের হন না। ঈদের পরদিন বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটাবেন তিনি।

জান্নাতুল ফেরদৌস ঐশী

গ্রামের বাড়ি পিরোজপুর হলেও এবার তিনি ঈদ করবেন ঢাকায়। মহাখালীতে চাচার পরিবারের সঙ্গে ঈদ করবেন বলে জানান তিনি। কোরবানি ঈদের কেনাকাটা শেষ করেছেন। ঢাকায় ঈদ করাটা ভালো লাগে না তার। গ্রামের বাড়িতেই বেশি ঈদ করা হয়েছে তার।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

শাকিব খান,মারিয়া নূর,ইয়ামিন হক ববি,শবনম বুবলি,পরীমণি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close