Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

বাড়ি খুঁজছেন নিক-প্রিয়ঙ্কা, বাজেট আকাশচুম্বী!

প্রকাশ:  ০৮ আগস্ট ২০১৯, ১১:৩৫ | আপডেট : ০৮ আগস্ট ২০১৯, ১১:৪৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের প্রথম সারির নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড উপাধি খ্যাতে এ বিশ্ব সুন্দরী দ্য হিরো ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। প্রিয়াঙ্কা ২০১৮ সালের ১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে। এসব পুরনো খবর।

নতুন খবর হলো অ্যাঞ্জেলেস-এর বেভারলি হিলের দিকে বাড়ি খুঁজছেন প্রিয়ঙ্কা-নিক। বহু হলিউড তারকার অবস্থান সেখানে। বেভারলি হিল না হলেও অবশ্য ক্ষতি নেই।

আর পাঁচজনের মতো নির্দিষ্ট বাজেটও নির্ধারণ করে রেখেছেন জোনাস দম্পতি। তবে সে বাজেট যে সাধারণ মানুষদের থেকে লক্ষ গুণ বেশি হবে, তা বলা বাহুল্য। তারা বাড়ি কেনার জন্য বাজেট নির্ধারন করেছেন ২০ মিলিয়ন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ১৬৮ কোটি ৬৯ লক্ষ টাকা প্রায়। ইতিমধ্যেই বেভারলি হিলের পোস্ট অফিস অঞ্চলে তাদের পুরনো বাড়ি বিক্রি করে জোগাড় করে ফেলেছেন প্রায় ৪৬ কোটি টাকা।

প্রাসাদের সমতুল্য সেই বাড়িটি ৪ হাজার ১২৯ বর্গফুটের।শুধু কি তাই? বেভারলি হিলের চোখধাঁধানো সৌন্দর্য, মনোরম পরিবেশ তাতে অন্য মাত্রা এনে দিয়েছিল। আপাতত সেই বাড়ি ছেড়ে নতুন বাড়ির সন্ধানে তাঁরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ‘জোনাস ব্রাদার’ মিয়ামির উদ্দেশে রওনা হচ্ছেন। সেখানে অনুষ্ঠান শেষ করে তারা কানাডা পাড়ি দেবেন। অন্যদিকে সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে প্রিয়ঙ্কা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ‘টরন্টো ফিল্ম ফেস্টিভালে’। এই সিনেমার সহ-প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি।

উল্লেক্ষ্য, প্রিয়াঙ্কা ২০০৮ সালে ফ্যাশন ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

বাড়ি খুঁজছেন নিক-প্রিয়ঙ্কা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত