Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

অবশেষে কাকে বিয়ে করলেন রাখি?

প্রকাশ:  ০৬ আগস্ট ২০১৯, ১২:১৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী রাখি সাওয়ান্ত শত জল্পনা কল্পনার পর অবশেষে বিয়ে করলেন তারই এক ভক্তকে। সম্প্রতি নিজের বিয়ের খবর নিজেই ঘোষণা দিয়ে জানালেন রাখি।

রোববার (২৮ জুলাই ) মুম্বাইয়ের আন্ধেরি প্রদেশের একটি পাঁচ তারা হোটেলে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আবেদনময়ী এ অভিনেত্রী। পাত্র তারই এক ভক্ত! যার নাম রিতেশ রিতেশ। তিনি যুক্তরাজ্যের একজন ব্যবসায়ী বলে জানিয়েছেন রাখি।

রোববার (৪ আগস্ট) সন্ধ্যায় রাখি তার বিয়ের সত্যতা প্রকাশ করেছেন। এক সপ্তাহ আগে বিয়ে করলেও তিনি ঘটনাটি প্রকাশ করেননি। কেন করেননি, সেটাও জানালেন অকপটে।

রাখির একজন ভক্ত ছিলেন রিতেশ। বছরখানেক প্রেম করেন ৩৬ বছর বয়সী রিতেশ সঙ্গে।

রাখি বলেন, ‘আমি তাকে ভালোবাসি। আমার এই ভক্ত সত্যিই আমাকে ভালোবাসে। তাই আমি আমার ভক্তকেই বিয়ে করেছি।’

নিজ ভক্তকে বিয়ে করার বিষয়ে এক বিবৃতিতে রাখি জানান যে, আমি আমার ভক্তকে বিয়ে করেছি, যে আমাকে সত্যই অনেক ভালবাসে।

ভক্তকে বিয়ে করার কারণ জানিয়ে রাখি বলেন, প্রতিদিনই আমি আমার ভক্তদের কাছ থেকে শত শত বার্তা পাই। একদিন এমন একটা সময় কাটাচ্ছিলাম যখন আমার খুব বিমর্ষ লাগছিল। এ সময় এক ভক্ত আমাকে বার্তা পাঠায়, আমি বিমর্ষ কেন? আমি তো অবাক! তাকে জিজ্ঞেস করি, সে কী করে বুঝতে পারলো যে আমার এমনটাই লাগছে? এর উত্তরে সে জানায়, আমি দীর্ঘকাল ধরেই আপনার ভক্ত। তাই আপনি কখন কেমন অনুভব করেন তা আমি বুঝতে পারি। একথা শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারিনি। আমি সেদিনই অনুভব করেছিলাম, আমি তাকেই একদিন বিয়ে করবো।

যদিও ভক্তকে বিয়ের খবরটি ফাঁস হওয়ার পর প্রথমে তা অস্বীকার করেছিলেন রাখি। কিন্তু পরে নিজেই জানান বিয়ের কথা। ইন্ডাস্ট্রিতে কাজ হারানোর ভয়ে বিয়ের খবরটি লুকাতে চেয়েছিলেন বলে জানান তিনি।

তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে আগে আমি দেখেছি, বিয়ের পরে মেয়েরা কাজ পায় না। দীপিকা বা প্রিয়াঙ্কার মতো বড় তারকাদের কোনো সমস্যা হয় না। ওরা কাজ পাবেই। কিন্তু আমি আইটেম ডান্সার। আমার বিষয়টা আলাদা। কিন্তু এখন আমি আর সেসব নিয়ে ভাবছি না। আমি খুব সুখী।

বিয়ের খবর দিলেও বিয়ের কোনো ছবি প্রকাশ করেননি তিনি; স্বামীকে এখনই মিডিয়ার সামনে আনতে চান না।

এর আগেও একবার তার বিয়ের খবর শোনা গিয়েছিল। গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমের তারকা দীপক কালালকে বিয়ে করার ঘোষণা দিলেও শেষমেশ সেই বিয়ে করেন নি তিনি।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

রাখির,বিয়ে
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত