Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

এফডিসিতে শাকিব-মিতুর ‘আগুন’

প্রকাশ:  ০৫ আগস্ট ২০১৯, ১৭:১০
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নবাগত জাহারা মিতু জুটির প্রথম ছবি ‘আগুন’। সোমবার সন্ধ্যা থেকে এফডিসিতে ছবিটির শুটিং শুরু হচ্ছে। নির্মাণ করছেন বদিউল আলম খোকন। সম্প্রতি ঢাকার একটি পাঁচা-তারকা হোটেলে ছবিটির জমকালো মহরত অনুষ্ঠিত হয়।

সোমবার (৫ আগস্ট) সন্ধ্যা থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে। প্রথম লটে অংশ নিবেন শাকিব খান ও জাহারা মিতু। এর আগে এ ছবির জন্য গত ১০ দিন থেকে শুটিংয়ের সেট তৈরি করা হয়। টানা দশদিন কাজ করে প্রথম লটের কাজ শেষ করবেন বলে জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা বডিউল আলম খোকন বলেন, আজ থেকে ছবিটির শুটিং শুরু করছি। সন্ধ্যায় শুটিংয়ে অংশে নিবেন শাকিব খান ও জাহারা মিতুসহ ছবির বাকি শিল্পীরা। এখানে টানা দশদিন কাজ চলবে। এরই মধ্যে বেশ কিছু সিক্যুয়েন্স শেষ করতে পারব। ঈদের পর টানা কাজ করে ছবির কাজটি শেষ করার ইচ্ছে রয়েছে।

নবাগত নায়িকা প্রসঙ্গে খোকন বলেন, একটি গল্পনির্ভর ছবিতে যেমন নায়িকা দরকার তেমনি একজনকে আমরা পেয়েছি। জাহারা মিতু এর আগে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম আসরের রানারআপ হয়েছিল। তাছাড়া মেয়েটি উপস্থাপনায় বেশ পারদর্শী। সবমিলিয়ে তার অভিনয়ও খুব ভালো। আশা করি, সব মিলিয়ে ছবিটি সবাই পছন্দ করবেন। নায়িকা হিসেবে মিতুকে দর্শক গ্রহণ করবেন বলে আমি আশা করি।

‘আগুন’-এর গল্প লিখেছেন কমল সরকার। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়া আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

শাকিব খান,জাহারা মিতু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত