Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

এক টাকার প্রতিযোগিতার পুরস্কার দিতে লিংকাসে স্পর্শিয়া

প্রকাশ:  ০৫ আগস্ট ২০১৯, ১৫:৩১ | আপডেট : ০৫ আগস্ট ২০১৯, ১৫:৫০
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
অর্চিতা স্পর্শিয়া। ছবি: সংগৃহীত

এই প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। মডেলিং ও টিভি বিজ্ঞাপন পাশাপাশি তিনি নাটকে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেছেন। এয়ারটেল পরিচালিত ইম্পসিবল ৫-এ অভিনয় করে ২০১৩ সালে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা লাভ করেন। এছাড়া বিটিভিতে বিবিসি এর উজান গাঙ্গের নাইয়া তে অভিনয় করে তার কর্মজীবনে ভিন্ন মাত্রা যোগ করেন। গত ঈদে তার আবার বসন্ত সিনেমাটি মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় আছে ‘কাঠবিড়ালি’ ও ‘বন্ধন’। ‘কাঠবিড়ালি’ ছবিটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। ‘বন্ধন’ পরিচালনা করেছেন অনন্য মামুন।

ছোট পর্দা কিংবা বড় পর্দায় গল্প অনুযায়ী বেছে বেছে কাজ করেন এ অভিনেত্রী। সেই জায়গা থেকে তার ভক্তের সংখ্যা বেড়েই চলছে। ভক্তদের সব সময়ই চাওয়া থাকে প্রিয় তারকার সঙ্গে দেখা বা সাক্ষাৎ পাওয়া। তবে এবার তিনি ভক্তদের সামনে ব্যাতিক্রমী একটি অনুষ্ঠানের মাধ্যমে লিংকাস লাইভে আসছেন। বুধবার (৭ আগস্ট) অর্চিতা স্পর্শিয়া অনলাইন ডিজিটাল ভিত্তিক অ্যাপ লিংকাস অ্যাপে লিংকাস-পারফি শোতে সন্ধ্যা ৭টায় তিনি অংশ নিবেন তিন।

এ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, লিংকাস ও পারফি অ্যাপের মাধ্যমে আমার ভক্তদের মাঝে হাজির হচ্ছি। একটি ব্যাতিক্রম অনলাইন প্লাটফর্মের অভিজ্ঞতা হতে যাচ্ছে আমার। দর্শকদের বলবো আগামী মঙ্গলবার সন্ধা ৭টায় লিংকাসের লাইভে থাকবো। তাই দেরি না করে অ্যাপসটি ডাউনলোড করে আমার সঙ্গে থাকুন।

উল্লেখ্য, অনুষ্ঠানে লিংকাস অ্যাপস ব্যবহারকারীদের মধ্য থেকে বিজয়ীদের পুরস্কার দেওয়া হবে। প্রায় ৫০টির বেশি আকর্ষণীয় পুরস্কার থাকছে। মাত্র ১টাকার বিনিময়ে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

অর্চিতা স্পর্শিয়া
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত