Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

সন্তানকে স্তন্যপানের ছবি পোস্ট করে ভাইরাল নেহা ধুপিয়া

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৭:৩৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

সন্তানকে স্তন্যপান করাচ্ছেন বলিউড অভিনেত্রী। তবে গোপনে নয়, একেবারে খুল্লম খুল্লা। সকলের সামনে সাহসী এই পদক্ষেপ নিয়েই ফেললেন তিনি। কাজের সূত্র সর্বক্ষণই বাড়ির বাইরে থাকতে হয়। সেখানে সন্তানকে নিয়ে যান তিনি। আর স্তন্যপানের সময় এত আড়াল-আবডাল কেন? তাই সর্বসমক্ষে মেয়েকে বুকের দুধ খাওয়ালেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী এবং সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও করেলন পোস্ট।

সাহসী বলিউড অভিনেত্রী। বিয়ের আগে তিনি গর্ভবতী হয়েছিলেন। তারপর বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। এবার সন্তানকে স্তন্যপানের ব্যপারেও তিনি নিলেন সাহসী পদক্ষেপ। তবে শুধু নিজের জন্য নন। তিনি এবার এই নিয়ে শুরু করলেন প্রচার। ফ্রিডম টু ফিড নিয়ে হাজির তিনি। বলছেন সন্তানকে স্তন্যপান করানোর মধ্যে তো কোনও লজ্জা নেই। তাহলে কেন সবার সামনে তা করা যাবে না? তিনি নিজেই নন, এই প্রচারের মধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নায়িকা।

এই নায়িকা আর কেউ নন, নেহা ধুপিয়া। সোজাসাপটা কথা বলতে পছন্দ করেন তিনি। অনেক বিষয়ে খোলাখুলি মতামত দেন। নির্ভীক হিসেবেই পরিচিত নেহা, লিখেছেন স্তন্যপান নিয়ে নিজের অসহায়তার কথা। তিনি জানিয়েছেন যে একবার বিমানে মেয়েকে দুধ খাওয়াতে তাকে বিমানের টয়লেটে যেতে হয়েছিল। বিমান অবতরণের সময় বিমানের টয়লেটে থাকা চলে না। তাই তিনি শান্তিতে মেয়ে স্তন্যপান করাতে পারছিলেন না, শুধু মনে হচ্ছিল এই বুঝি তাকে বাইরে যেতে অনুরোধ করা হয়। নিজের এই অভিজ্ঞতা থেকেই #ফ্রিডম টু ফিড শুরু করেছেন নেহা।

বলছেন সন্তানকে স্তন্যপান করানো জরুরি এবং তা হোক প্রকাশ্যে, আড়ালে নয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সন্তান,স্তন্যপান,নেহা ধুপিয়া,ভাইরাল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত