Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
  • ||

চার দশক পর সোহেল রানা-কবরী

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৫:৩৯
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
সোহেল রানা-কবরী। ছবি: সংগৃহীত

মনের রঙে রাঙাবো, বনের ঘুম ভাঙাব’ গানটির কথা হয়তো অনেকের মনে আছে। আর এই গানটির কথা মনে পড়লেই ভেসে আসে গানে ঠোঁট মেলানো কবরীর কথা। সত্তরের দশকে ‘মাসুদ রানা’ ছবির এ গানে ঠোঁট মিলিয়েছিলেন তিনি। আর এ ছবিতে নায়ক হিসেবে ছিলেন সোহেল রানা। এ ছবির পর ‘প্রেম বন্ধন’ ও ‘গোপন’ নামের দুটি ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন। এরপর এই জুটিকে আর কোনো নতুন ছবিতে দেখা যায়নি। অবশ্য আবার আসিব ফিরে নামের একটি নাটকে অভিনয় করেছিলেন তারা। এটি ছিল জুটি হিসেবে তাদের প্রথম টেলিভিশন নাটক।

তবে চার দশক পর আবারও এই দুজনকে বড় পর্দায় আসছেন। সরকারি অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’ ছবির মাধ্যমে এক সঙ্গে দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সোহেল রানা ও চিত্রনায়িকা কবরীকে। অভিনয়ের পাশাপাশি ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন কবরী।

সোহেল রান ও কবরী সারোয়ার। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে সোহেল রানা বলেন, প্রথম ছবি থেকে আমাদের মধ্যে সুসম্পর্ক। একসঙ্গে খুব একটা কাজ না করা হলেও একে অন্যের প্রতি দায়িত্বশীলতা বেশ। আর একারণে হঠাৎ করেই সিনেমার কথা বলাতে আমি ছবিতে কাজ করার বিষয়ে রাজী হই। বেশি কিছু জানতে চাইনি। নিশ্চয় আমার সঙ্গে মানায় এমন একটি চরিত্রেই কাজ করব। তিনি যে আমার কথা মনে রেখেছেন, সেটা ভেবে ভালো লেগেছে। মনে হচ্ছে, এই কাজের ফাঁকে পুরোনো শিল্পীদের সঙ্গে একটা চমৎকার আড্ডা হবে।

কবরী বলেন, গত সপ্তাহে তার বাসায় তাকে দেখতে গিয়েছিলাম। সেখানে তার বাসায় আড্ডা দিতে আমার ছবির কথা ওঠে। তখন আমি তাকে আমার ছবির বিষয়ে বলি। যদিও এর আগে ছবিটির গল্প আমি তাকে শুনিয়েছিলাম।

অক্টোবরে ‘এই তুমি সেই তুমি’ ছবির শুটিং শুরু হচ্ছে। তার আগে ছবির গানের কাজ শেষ করতে চান পরিচালক ও অভিনয়শিল্পী কবরী। পরিচালক হিসেবে তিনি নির্মাণ করেছেন ‘আয়না’ নামের একটি ছবি।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

সোহেল রানা,কবরী সারোয়ার
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত