• রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

প্রিয় মানুষের মৃত্যূতে ভেঙে পড়লেন সঞ্জয় কন্যা ত্রিশলা

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৪:৫৯ | আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ১৫:১০
বিনোদন ডেস্ক

বলিউডের অতি জনপ্রিয় নায়ক সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত। তার সবচেয়ে প্রিয় মানুষটি পাড়ি দিয়েছেন চির নিদ্রার দেশে। সবচেয়ে কাছের মানুষটিকে হারিয়ে তাই ভেঙে পড়েছেন ত্রিশলা। কোনওভাবেই তিনি তার প্রাণের মানুষটিকে ভুলতে পারবেন না বলেও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। এমনকী, আগে যত বেশি ভালবাসতেন, এখন তার চেয়ে এখন দ্বিগুণ করে ভালবাসবেন কাছের মানুষটিকে বলেই জানিয়েছেন সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা দত্ত।

গত ৪ জুলাই নিজের প্রেমিককে চিরতরে হারানোর খবর প্রকাশ করেছিলেন তিনি। পোস্টে প্রেমিকের নাম উল্লেখ না করলেও, ক্যাপশনের শুরুতে তিনি লিখেছেন, আমার হৃদয় ভেঙে গিয়েছে। এরপর ত্রিশলার লেখায় উঠে আসে তার আগামী পরিকল্পনার কথা। যেখানে চিরতরে নতুন হয়ে এই প্রেমিককেই ফের কাছে পাওয়ার কথা বলেছেন তিনি।

ত্রিশলা লিখেছেন, ধন্যবাদ আমাকে ভালোবাসার জন্য, রক্ষা করার জন্য এবং দেখে রাখার জন্য। তুমি আমাকে জীবনে সবচেয়ে খুশি করতে পেরেছ। আমি সবচেয়ে ভাগ্যবতী তোমাকে পেয়ে। সারাজীবন আমি তোমার।

বয়ফ্রেন্ডের জন্মের তারিখ উল্লেখ করেছে তিনি। ১৯৮৬ সালের ৭ অক্টোবর জন্ম এবং মৃত্যুদিন ২ জুলাই ২০১৯। যদিও কীভাবে মৃত্যু হল সেকথাও উল্লেখ করেননি ত্রিশলা। তবে ইতালীয় প্রেমিকের নাম, পরিচয়, পেশা কিছুই জানা যায়নি।

সঞ্জয় দত্তের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মার সন্তান ত্রিশলা। মেয়ের জন্মের পর ১৯৯৬ সালে মস্তিস্কের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রিচা। মায়ের মৃত্যুর পর মার্কিন মুলুকে দাদু দিদার কাছেই বড় হন ত্রিশলা। রিচা শর্মার মৃত্যুর পরই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। বর্তমানে ত্রিশলার বয়স ৩১।

গত ৪ জুলাইয়ের পর এবার ফের ত্রিশলা দত্ত তার প্রয়াত বন্ধুর ছবি দিয়ে শোক প্রকাশ করেন। যেখানে ত্রিশলা এবং তার বন্ধুর ছবি সামনে আসে। যা দেখে নেটিজেনদের অনেকের চোখই জলে ভরে গিয়েছে।

সঞ্জয় দত্ত এবং তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মার মেয়ে হলেন ত্রিশলা। মেয়ের জন্মের পর ১৯৯৬ সালে মস্তিস্কের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রিচা শর্মার।

প্রসঙ্গত, রিচা শর্মার মৃত্যুর পর মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত।


পূর্বপশ্চিম বিডি/লা-মি-য়া

সঞ্জয় কন্যা ত্রিশলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত