Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

রেগে যাচ্ছেন আ খ ম হাসান!

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৪:১০
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
আ.খ.ম হাসান। ছবি: সংগৃহীত

নাট্যাঙ্গনে রসিক ও সদালাপী অভিনেতা হিসেবেই পরিচিতি আ খ ম হাসান। শুধু তাই নয়, স্যোশাল মিডিয়ায় আধিপত্যও অনেক বেশি তার। সেই মানুষটিকেই এবার বোল পাল্টিয়ে স্বজনবিমুখ হচ্ছেন। এমনকি কাছের মানুষ, প্রেমিকাসহ কাউকে কাছেই ঘেষতে দেবেন না। ঈদের জন্য নির্মিত ‘ঘষা’ শিরোনামের একটি নাটকে অন্য এক আ খ ম হাসানকে দেখবে দর্শক। এনআর মিডিয়ার নিবেদনে নাটকটি পরিচালনা করছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির। ইসতেয়াক আহম্মেদ রুমেলের গল্পে নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

এ প্রসঙ্গে আ খ ম হাসান বলেন, নাটকে দর্শক নতুনত্ব খুঁজে পাবে। প্রথমে ‘ঘষা’ নামটি আমার প্রথমে ভীষণ পছন্দ হয়েছিল। আর তাছাড়া সোশ্যাল মিডিয়ায় আধিপত্য আমার কাছে বড় নয়। বড় হলো কোটি ভক্তের ভালোবাসা। এটি ভাবতে সত্যি আনন্দের। শুধু দেশেই নয় দেশের বাইরে কলকাতাসহ কয়েকটি দেশে আমার অভিনীত নাটক বেশ জনপ্রিয়। এমনকি কলকাতা থেকে আমাকে অনেক কাজে অফার এসেছে কিন্তু দেশের মায়া আর ভালোবাসার কথা ভেবে তাদেরকে না বলে দিয়েছি। অন্যদিকে একটি মঞ্চ নাটক নিয়েও আমার ওস্তাদ মামুনুর রশীদ এর একটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। আশাকরি নাটকটি দর্শক জনপ্রিয়তা লাভ করবে। নাটকটিতে দর্শক আমার সহকর্মী হিসেবে দেখতে পাবেন ফারজানা রিক্তাকে।

পরিচালক আকাশ নিবির বলেন, হাসান ভাই আমার খুব পছন্দের একজন অভিনেতা। তাকে নিয়ে কাজ করার পরিকল্পনা দীর্ঘদিনের। ইতিমধ্যে সকল বিনোদন সাংবাদিকদের সহযোগিতায় আর রোদ বৃষ্টি উপেক্ষা করে নাটকটির শুটিং পূবাইলের বিলবিলায় সম্পূর্ণ করা হয়েছে। নাটকটির পুরো টীম ভীষণ কষ্ট করেছে পাশাপাশি রাগও করেছে। এনআর মিডিয়া আর পরিচালক নাজমুল রনি ও বিনোদন সাংবাদিক রাকিবের সুবাদে নাটকটি নির্মাণ করা হয়েছে। আশাকরি হাসান ভাইয়ের কোটি দর্শকদের ভিষণ ভালো লাগবে।

‘ঘষা’ নাটকে আ খ ম হাসান ছাড়াও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, আমানুল হক হেলাল, অনুভব, নিশাত, বরিশাল্লে বাদল, কে এ নিলয় খান ও তাহের উদ্দিন মনা। ঈদের তৃতীয় দিন দুপুর ১টায় একুশে টিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান পরিচালক আকাশ নিবির।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

আখম হাসান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত