• রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

‘শ্রেয়া-লেডি গাগা ছাড়া কারও সঙ্গে গাইব না, মোনালিও না’

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১২:২২
বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন যাবত বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে আছে নোবেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন ডুয়েটে গান গাইতে চান না নোবেল।

শুধু তাই নয়, নিজের ব্যান্ড দল ছাড়া অন্য সংগীতশীল্পিদের সঙ্গে কাজ করা নিয়েও আপত্তি প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপা-র তৃতীয় স্থানকারী নোবেল।

সারেগামাপা-য় তৃতীয় হওয়া নিয়েও তার বিরক্তি গোপন করেননি নোবেল। সে সাক্ষাৎকারে তিনি বলেন, ভক্ত-দর্শকরা মানতে পারছেন না, আমি তৃতীয় হয়েছি।

একইসঙ্গে প্লে ব্যাকে নিজের ব্যান্ড ছাড়া অন্যদের সঙ্গে কাজ করতেও আপত্তি রয়েছে তার। নোবেলের খোলামেলা উত্তর, সিনেমায় ব্যান্ডদল নিয়েই কাজ করছি। তবে টলিউড ও অনুপম রয় সলো নোবেলকে নিয়ে কাজ করতে চায় তাহলে সেটা আলাদা ব্যাপার। কিন্তু বাংলাদেশি সিনেমায় আমার ব্যান্ডদল নিয়েই গাইব। কারণ আমার গানের ধরন ও মিউজিকের জন্য ‘নোবেল ম্যান’-এর চেয়ে বেটার আউটপুট অন্য কেউ দিতে পারবে বলে মনে হয় না।'

সিনেমায় সোলো ও ডুয়েট গাইবেন না? এমন প্রশ্নের জবাবে একটা শর্ত জুড়ে দিলেম তিনি। তার সাফ কথা, 'যদি লেডি গাগা হয় তাহলে তার সঙ্গে ডুয়েট গাইতে পারি। উপমহাদেশে আমার প্রিয় শ্রেয়া ঘোষাল, তার সঙ্গেও গাইতে পারি। বাংলাদেশ বা ভারতের কারও সঙ্গে ডুয়েট করব না।' সারেগামাপা-র বিচারক মোনালি ঠাকুরের সঙ্গেও না? নোবেলের জবাব, 'না'।

সদ্যই জাতীয় সংগীত নিয়ে বিতর্কে জড়িয়েছেন নোবেল। তিনি বলেছেন,'রবীন্দ্রনাথ ঠাকুরের 'সোনার বাংলা' গানটির তুলনায় প্রিন্স মাহমুদের গান 'সোনার বাংলা' অনেক বেশী করে নাকি সেই দেশকে চেনায়। এটা অবশ্যই তার ব্যক্তিগত মতামত।' তার এ মন্তব্যে ক্ষুদ্ধ হয়েছেন অনেকেই।

উল্লেক্ষ, ভারতীয় চ্যানেল জি বাংলায় ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ নামক গানের প্রতিযোগিতার অনুষ্ঠান শুরু হয়েছিল গত বছরের সেপ্টেম্বর মাসে। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন মাঈনুল ইসলাম নোবেল। এছাড়াও অংশ নিয়েছিলেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে। যেহেতু নোবেল বাংলাদেশের ছেলে ফলে কলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি।

বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। কলকাতার জনপ্রিয় শো ‘সারেগামাপা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি।


পূর্বপশ্চিম বিডি/লা-মি-য়া

‘শ্রেয়া-লেডি গাগা ছাড়া কারও সঙ্গে গাইব না, মোনালিও না’,‘শ্রেয়া-লেডি গাগা ছাড়া কারও সঙ্গে গাইব না, মোনালিও না’,নোবেল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত