• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭
  • ||

ট্রেলারেই ‘প্যান্থারের’ ১০ লক্ষ ভিউ

প্রকাশ:  ৩১ জুলাই ২০১৯, ১৭:৪৫ | আপডেট : ৩১ জুলাই ২০১৯, ১৭:৫১
বিনোদন ডেস্ক

জিৎ অভিনীত নতুন ছবি ‘প্যান্থার’ মুক্তি পেতে চলেছে আগামী ৯ অগস্ট। সম্প্রতি ইউটিউবে এ ছবির ট্রেলারের আত্মপ্রকাশ ঘটেছে। সেই ট্রেলারের ভিউ ১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। ছবি নিয়ে দর্শকের কৌতূহল বাড়ছে।

ছবির পুরো নাম ‘প্যান্থার-হিন্দুস্থান মেরি জান’। মুখ্য ভূমিকায় রয়েছেন জিৎ ও শ্রদ্ধা দাস। প্রধান চরিত্রে রয়েছেন রূপাঞ্জনা মিত্র ও সুদীপ মুখোপাধ্যায়। জিৎজ ফিল্মওয়ার্কজ প্রযোজিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ৯ অগস্ট।

সুপারস্টার জিৎ বাংলা ছবির অন্যতম সেরা অ্যাকশন হিরো। দর্শক তাঁকে লার্জার দ্যান লাইফ চরিত্রে দেখতেই পছন্দ করেন বেশি। নতুন ছবিতেও তেমনই এক দেশপ্রেমিক কম্যান্ডোর অবতারে দেখা যাবে তাঁকে। ছবির ট্রেলারটি দেখলেই বোঝা যায় গল্পে বলিউডি ছবির প্রভাব বেশ প্রবল।

টেররিজমের হাত থেকে দেশকে বাঁচাতে এক দেশঅন্তপ্রাণ আন্ডারকভার এজেন্টের মিশন। টানটান উত্তেজনায় ঘেরা সেই মিশন। সঙ্গে উঠে আসে জঙ্গীদের গল্প, সিস্টেমের গল্প, ধর্মনিরপেক্ষতা আর সর্বোপরি দেশপ্রেমের গল্প। বলিউডি ছবি দেখা দর্শকদের কাছে এও বেশ চেনা ছক। কিন্তু বাংলাতে এধরনের অ্যাকশান ছবি খুঁজলে হয়তো পাওয়া যাবে হাতে গোণা কয়েকটাই। এই ধরনের কাজ করার সাহস দেখাচ্ছেন জিৎ।

ছবিতে রয়েছে বেশ কিছু স্টান্ট যার ঝলক দেখতে পাওয়া যাবে এই ছবির ট্রেলারে।

এই ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অংশুমান ও প্রমিত। ছবিটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন স্যাভি, শুদ্ধ রায় ও অমিত-ঈশান। এই ছবির অন্যতম আকর্ষণ তেলুগু ছবির নায়িকা শ্রদ্ধা দাস।

নতুন প্রজন্মের একঝাঁক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন এই ছবিতে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়ক নীল চট্টোপাধ্যায়কে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। ‘কণ্ঠ’-অভিনেত্রী মৌমিতা পণ্ডিত রয়েছেন একটি অ্যাকশন চরিত্রে।


পূর্বপশ্চিম বিডি/লা-মি-য়া

প্যান্থার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত