Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

কে হবেন ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

প্রকাশ:  ৩০ জুলাই ২০১৯, ১৭:২৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র সেরা দশ বাছাইয়ের কাজ শেষ হয়েছে। সারাদেশের প্রায় ৬ হাজার প্রতিযোগী থেকে আহসান রাজ, হানিফ, এ. রব, জয়তু চৌধুরী, মাহাদী হাসান ফাহিম, হামজা খান চৌধুরী, জুবায়ের খান, রাসেল আহম্মেদ, মেহেদী হাসান এবং সুজন ইসলামকে বাছাই করা হয়েছে। এদের মধ্য থেকে কে হবেন এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’, তা জানার জন্য অপেক্ষা করতে হবে বৃহস্পতিবার (০১ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত।

সেদিন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে ৬টায় আয়োজন করা হয়েছে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগিতায় প্রধান বিচারকরে দায়িত্ব পালন করবেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যানসাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, প্রখ্যাত গেরিলা যোদ্ধা এবং ‘ওরা ১১ জন চলচ্চিত্র’-খ্যাত নায়ক কামরুল আলম খান খসরু ও ইন্টারন্যাশনাল র‌্যাম্প মডেল আসিফ আজিম। উপস্থাপনায় থাকছেন আর জে সায়েম। চূড়ান্ত পর্বটি একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার করা হবে।

এছাড়া চলতি আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেছেন মডেল-অভিনেতা সাঞ্জু জন, মডেল প্রিন্স ও ডিজাইনার আবদুল্লাহ আল মামুন।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, সারা বাংলাদেশ থেকে প্রায় ছয় হাজার প্রতিযোগীর মধ্যে সেরা দশজনকে বাছাই করা হয়েছে। বিভিন্ন গ্রুমিং শেষে এখন চলছে তাদের মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়ার লড়াই। এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নেন।

এ আয়োজনের চ্যাম্পিয়ন আগামী আগস্টের শেষ ভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি নির্বাচনে প্রক্রিয়াধীন। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। এর আগে দক্ষিণ এশিয়া থেকে ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

উল্লেখ্য, বাংলাদেশে ২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটি ত্রিশ বছর ধরে বাংলাদেশের শাহরুখ খানসহ দেশি-বিদেশি সেলিব্রিটিদের নিয়ে বিভিন্ন ইভেন্ট আয়োজন করে আসছে। স্বপন চৌধুরী বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন’র প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান।

পূর্বপশ্চিম/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত