• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬
  • ||

শাফিন ছাড়াই যুক্তরাষ্ট্রে মাইলসের ১০ কনসার্ট

প্রকাশ:  ২৯ জুলাই ২০১৯, ১৫:২৫
বিনোদন প্রতিবেদক

ফরিদ রশিদের হাত ধরে ১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় ব্যান্ড মাইলস। দলটির প্রতিষ্ঠার ৪০ বছর পূর্তি উপলক্ষে ৭ মাস ব্যাপী বিশ্বজুড়ে মেগা কনসার্টের ঘোষণা দেয় তারা। এর অংশ হিসেবে প্রায় মাস খানেক ধরে মাইলসের সদস্যরা যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে কনসার্টে অংশ নিয়েছেন। তবে ভিসা জটিলতায় কনসার্টগুলোতে অংশগ্রহণ করতে পারেননি শাফিন আহমেদ।

শাফিন বলেন, আমরা সবাই একই সঙ্গে আমেরিকান অ্যাম্বাসিতে পাসপোর্ট নিতে গিয়েছিলাম। অ্যাম্বাসি আমার পাসপোর্টটি ফেরত দেয়নি। এটা অ্যাম্বাসির জন্য খুব সাধারণ বিষয়। এখন শুধু পাসপোর্ট হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছি। পাসপোর্ট হাতে না পেলে কীভাবে যাব! আমারা সবাই একই সঙ্গে আমেরিকান অ্যাম্বাসিতে পাসপোর্ট নিতে গিয়েছিলাম। অ্যাম্বাসি আমার পাসপোর্টটি ফেরত দেয়নি। এটা অ্যাম্বাসির জন্য খুব সাধারণ বিষয়। এখন শুধু পাসপোর্ট হাতে পাওয়ার অপেক্ষায় রয়েছি।

এদিকে দলটি গত ২২ জুন যুক্তরাষ্ট্রের নিউজার্সি, ২৮ জুন ভার্জিনিয়া, ২৯ জুন মেরিল্যান্ড, ৫ জুলাই বাল্কিল্টমোর, ৬ জুলাই মিশিগান, ৭ জুলাই লস অ্যাঞ্জেলেস, ১৪ জুলাই নিউইয়র্ক, ১৬ জুলাই আটলান্টিক সিটি, ২০ জুলাই ফিনিক্স, ২১ জুলাই সান জোস, ২৭ জুলাই ফ্লোরিডার টাম্পায় আয়োজিত কনসার্টে অংশ নিয়েছে।

আমেরিকা ছাড়াও আরও দুটি কনসার্ট করবে মাইলস। এছাড়াও ঢাকার বাইরে চারটি কনসার্ট ও একটি গালা কনসার্টের আয়োজনের কথা জানানো হয়েছে।আটলান্টিক সিটি

ঢাকার বাইরের কনসার্টগুলো হবে চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহীতে। ঢাকার গালা ইভেন্টটি আর্মি স্টেডিয়াম অথবা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আয়োজন প্রতিষ্ঠান উইন্ডমিল। মুক্তি পেয়েছে সালমান খানের ভারত। আলি আব্বাস পরিচালিত এই ছবিতে সালমানের বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

মাইলস,শাফিন আহমেদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত