Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

তাদের ‘আগুনের দিন শেষ হবে একদিন’

প্রকাশ:  ২৮ জুলাই ২০১৯, ১৭:১৬
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিন। ছবি: সংগৃহীত

ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী তাসনিয়া ফারিন। সম্প্রতি তিনি ‘আগুনের দিন শেষ হবে একদিন’ নামের একটি নতুন নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। নাটকটি রচনা করেছেন সহিদ উন নবী ও শিশির শিক্ত এবং পরিচালনা করেছেন সহিদ উন নবী।

নবী বলেন, পুরান ঢাকার একটি গল্প নিয়ে নাটকটি। একটি অসহায় এতিম ছেলে ইউসুফ। সে একটি আতরের দোকানে চাকরি করে। আশপাশের দোকানের কর্মচারিদের সাথে তার ভালো সর্ম্পক। এমনই এক পাশের দোকানের কর্মচারির দূর সর্ম্পকের এক আত্বীয়ের মেয়ে তাদের দোকানে আশে। তাকে দেখে ইউসুফের ভালো লেগে যায় তারপর সে বিয়ে করে। এরপর ছোটখাটো একটা সংসার হয়ে গেলো তাদের। ভালোই কেটে যাচ্ছিলো তাদের সংসার। এরপর ঐমেয়েটি অন্তঃসত্বা হয়, অন্তঃসত্বা হওয়ার কিছু দিন পর তাদের এলাকায় আগুন ধরে। এরকম একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি ।

নবী আরো বলেন, তাদের নিয়ে আমি প্রথমবার একসাথে স্ক্রিনে দাড় করালাম , তাদের দুর্দান্ত পারফরমেন্স। তারা তাদের সেরাটা দিয়ে কাজ করেছেন। যতটা চেয়েছি তার চেয়েও বেশি পেয়েছি। খুব আওয়াজ দিয়ে কাজটি করতে চাইনি। চেয়েছি আসল কাজ শুটিং সবার আগে শেষ করতে। সবার সাপোর্টও ছিল বেশ যার কারণে কাজটি সুন্দরভাবে শেষ করতে পেরেছি।

জোভান বলেন, এই ঈদে আমি চেষ্টা করেছি বেশ কিছু ভিন্নধর্মী গল্পে কাজ করার। ‘আগুনের দিন শেষ হবে একদিন ‘এরকমই একটি গল্প। কাজটি করতে অনেক কষ্ট করতে হয়েছে। অনেক রিস্কের মধ্যে কাজটি শেষ করেছি আমরা। তবে একটি রিস্কি শর্ট বলি সেটা হলো- গল্পের র বেড় করতে কাঠ আর কিরোসিন দিয়ে আগুন ধরিয়ে তারপর শর্ট দেওয়া হয়। এভাবে অনেক পরিশ্রম করে এই কাজটি করা হয়েছে। এটা আমার জন্য একটি চ্যালেঞ্জিং কাজ ছিলো। ‘আগুনের দিন শেষ হবে একদিন ‘ দর্শকের প্রিয় একটি নাটক হবে বলেই আমি আশা করি।

মিডিয়া ইমপ্রেশনের ব্যানারে নাটকটি পরিবেশনা করছে দৃক। নাটকটিতে এতিম ছেলে চরিত্রে অভিনয় করেছেন জোভান এবং তার বৌয়ের চরিত্রে ছিলেন ফারিন।

নির্মাতা জানান, আসছে ঈদে নাটকটি ঈদের ২য় দিন সন্ধ্যা ৭ টায় চ্যানেল-৯ প্রচারিত হবে।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

ফারহান আহমেদ জোভান,তাসনিয়া ফারিন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত