Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

ক্রাউন মিউজিক প্রতিষ্ঠানের ব্যতিক্রমী আয়োজন

প্রকাশ:  ২৮ জুলাই ২০১৯, ১৩:২৫
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট। এই শোকের আবহ নিয়ে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন মিউজিক সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও শেখ রাসেলের স্মরণে দুটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন।

সময়ের অন্যতম গীতিকার ও সুরকার সালাহ্উদ্দিন শোয়েব চৌধুরীর কথা ও সুরে 'পাইনা তোমার দেখা বঙ্গমাতা' এবং 'ওরে রাসেল কইরে প্রানের ভাইটা আমার কই' এই দুটি গানে কন্ঠ দিয়েছেন যথাক্রমে মিতা মল্লিক ও কনিকা রায়। গান দুটির সঙ্গীতায়োজন করেছেন যৌথভাবে এরফান টিপু ও কাজী জামাল। সার্বিক তত্বাবধানে ছিলেন রাকিব আহমেদ ও মাসুদ আনাম। বঙ্গমাতা ও শেখ রাসেলের স্মৃতির উদ্দেশ্যে লেখা গানগুলোর মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক তাজুল ইসলাম।

গান দুটি সম্পর্কে সঙ্গীত পরিচালক এরফান টিপু বলেন, দুটি গানেরই কথা ও সুর অসাধারণ। মানুষের হৃদয় ছুঁয়ে যাবার মতো এই গান শোকাবহ আগষ্টে বঙ্গমাতা ও শেখ রাসেল তথা বঙ্গবন্ধু পরিবারের প্রতি নিঃসন্দেহে সেরা শ্রদ্ধাঞ্জলি।

পরিচালক তাজুল বলেন, সালাহউদ্দিন শোয়েব চৌধুরীর সান্নিধ্যে কাজ করার সুবাদে আমি জানি তার গানের কথা ও সুরের মাঝে মায়াবী জাদুর পরশ থাকে। এই গান দুটিতেও তার ব্যতিক্রম ঘটেনি। আমার দৃঢ় বিশ্বাস গানগুলো মানুষের হৃদয়ে জায়গা করে নেবে। শোকাবহ আগষ্ট উপলক্ষে দেশের কয়েকটি চ্যানেলে গানগুলো প্রচারিত হবে এবং যা হবে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি ক্রাউন মিউজিকের শ্রদ্ধাঞ্জলি।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

ক্রাউন মিউজিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত