• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
  • ||

তাসনিম আনিকা গ্র্যাজুয়েট

প্রকাশ:  ২২ জুলাই ২০১৯, ২০:৫০
বিনোদন ডেস্ক

বাস্তব জীবনেই স্নাতক শেষ করেছেন পাওয়ার ভয়েজ খ্যাত সংগীতশিল্পী তাসনিম আনিকা। না, এটা কোনো মিউজিক ভিডিওয়ের শুটিংয়ের দৃশ্য নয়।সংগীতশিল্পী তাসনিম আনিকা এখন গ্র্যাজুয়েট।

চট্টগ্রামে অবস্থিত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে থেকে বানিজ্য বিভাগ- ব্যবসায় অনুষদে স্নাতক (বিবিএ) ডিগ্রী অর্জন করেছেন বলে জানিয়েছেন তাসনিম আনিকা।

সম্পর্কিত খবর

    এমন খুশির খবরে আনিকা বলেন, পড়াশোনা প্রতিটি মানুষের লাইফের বড় পাট। আমি অনেক আনন্দিত। সংগীত ক্যারিয়ারের পাশাপাশি পড়াশোনাটা ঠিক মতো শেষ করে পেরেছি আমি। প্রিমিয়ার ইউনিভার্সিটি পছন্দের একটা জায়গা যেখানে জীবনে অনেক ভালো বন্ধু পেয়েছি তাদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি সেটা কখনো ভুলবার নয়। অনুভূতিটা আসলে মুখে বলে বোঝাতে পারবো না। সমাবর্তন অনুষ্ঠান মা'কে নিয়ে গিয়েছিলাম। আমার সাটিফিকেট মায়ের হাতে তুলে দিলাম আর সমাবর্তনে টুপিটা যখন মায়ের মাথায় পরিয়ে দিয়েছিলাম। মায়ের সেই হাস্যমুখটার কথা বলে বোঝানোর মতো ভাষা আমার জানা নেই। তিনি বলেন, আমার স্নাতক সম্পন্ন হয়েছে ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন (বিবিএ)। বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তনে আমি গ্র্যাজুয়েশন সার্টিফিকেট নিয়েছি।

    তিনি আরো জানান, ইতিমধ্যে মাস্টার্সে ভর্তি হয়েছি।সবার কাছে দোয়া চাই যাতে সংগীতের ক্যারিয়ারের পাশাপাশি আমার শিক্ষাজীবনটাও যেন মসৃণ হয়।

    প্রসঙ্গত, আনিকার ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়ালিটি শো পাওয়ার ভয়েস এর মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হয়। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। দেশে-বিদেশে বড় বড় মঞ্চেও নিয়মিত গাইছেন আনিকা। তার গানের হাতেখড়ি হয়েছে বাবা মঈন উদ্দিন আহমেদের কাছে। তার বাবা চট্টগ্রামের স্থানীয় ব্যান্ডদল 'জেসিং' এর ভোকাল ছিলেন।


    পূর্বপশ্চিমবিডি/এমএইচ

    তাসনিম আনিকা
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close